ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন সংগীতায়োজনে গাওয়া জনপ্রিয় দুই গানের ভিডিও ছাড়বেন ডলি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৯
নতুন সংগীতায়োজনে গাওয়া জনপ্রিয় দুই গানের ভিডিও ছাড়বেন ডলি

কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনীর অসংখ্য জনপ্রিয় গানের মধ্যে অন্যতম হচ্ছে ‘বুড়ি হইলাম তোর কারণে’ এবং ‘সেই তুমি লীলা বোঝো’। এ সময়ের শ্রোতাদের কথা চিন্তা করে নতুন সংগীতায়োজনে সম্প্রতি দুটি গানে কণ্ঠ দেন তিনি।

দুটি গানের মধ্যে ‘বুড়ি হইলাম’ শীর্ষক গানটির নতুন সংগীত পরিচালক ও আয়োজক যথাক্রমে এমিল ও পার্থ মজুমদার। ‘সেই তুমি লীলা বোঝো’ গানের সংগীত পরিচালক ও আয়োজক যথাক্রমে এমিল ও ক্লোজআপ তারকা সাব্বির।

এরই মধ্যে গান দুটির স্টুডিও ভার্সন ভিডিওর কাজ সম্পন্ন হয়েছে। স্টার টি ভিশনের ব্যানারে গান দুটির ভিডিও নির্দেশনা দিয়েছেন আলিনূর আশিক। ভিডিও এডিটিংয়ের এর কাজ সম্পন্ন করে সপ্তাহ দুয়েকের মধ্যে ‘বুড়ি হইলাম’ গানটি প্রকাশ করবেন বলে ডলি জানিয়েছেন।

ডলি সায়ন্তনীএ প্রসঙ্গে তিনি বাংলানিউজকে বলেন, ‘পারিবারিক কাজে দশ দিনের সফরে মালয়েশিয়া যাচ্ছি। ১১ অক্টোবর দেশে ফিরব। দেশে ফিরেই একটি গান প্রকাশ করব। দ্বিতীয় গানটি দুই সপ্তাহের বিরতি নিয়েেই ছেড়ে দেব। এ প্রজন্মের শ্রোতাদের কাছে পৌঁছানোর লক্ষ্যেই গান দুটি নতুন সংগীতায়োজনে করেছি। আশা করছি প্রত্যাশা পূরণে সার্থক হবো। ’ 

গান দুটি প্রকাশ পাবে ডলি সায়ন্তনীর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ০১, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।