ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবা হারালেন রাজকুমার রাও

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২২ ঘণ্টা, সেপ্টেম্বর ৬, ২০১৯
বাবা হারালেন রাজকুমার রাও রাজকুমার রাও

বলিউড অভিনেতা রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল যাদব বৃহস্পতিবারে (৫ সেপ্টেম্বর) ৬০ বছর বয়সে মারা গেছেন। শুক্রবার সকালে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

‘জাজমেন্টাল হ্যায় কিয়া’খ্যাত অভিনেতা রাজকুমার রাওয়ের বাবা সত্যপাল মেদান্ত হাসপাতালে ভর্তি ছিলেন। হাসপাতালে ১৭ দিন চিকিৎসা চলার পর বৃহস্পতিবার তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শুক্রবার সকাল ১০টায় মদনপুরীতে তার অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়। এসময় তার আত্মীয়-স্বজন ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। সত্যপাল ভারত সরকারের রাজস্ব বিভাগে চাকরি করতেন। বাবা হারিয়ে অনাথ হয়ে পড়েছেন রাজকুমার রাও।  

এর আগে ২০১৭ সালে রাজকুমার তার মাকে হারিয়েছেন। তখন তিনি ‘নিউটন’ সিনেমার শুটিং করছিলেন। মায়ের মৃত্যুর একদিন পরেই তিনি শুটিংয়ে ফেরেন। তিনি বলেন, আমার মায়ের এটাই পছন্দ যে, আমি আমার কর্তব্য এবং প্রতিশ্রুতি যথাযময়ে সম্পন্ন করি। তার কাছে সবচেয়ে সুখের বিষয় ছিল- আমাকে বড় পর্দায় দেখা। মায়ের মৃত্যুর পর আমার অভিনয় করা খুব কঠিন কাজ ছিল। কিন্তু অন্তড়ালে থাকা মায়ের অনুপ্রেরণা আমি সবসময়ই অনুভব করেছি।

রাজকুমার রাওয়ের সবশেষ সিনেমা ‘জাজমেন্টার হ্যায় কিয়া’ চলতি বছরের ২৬ জুলাই মুক্তি পেয়েছে। বর্তমানে তার ঝুলিতে থাকা সিনেমাগুলো হলো ‘মেড ইন চাইনা’, ‘রুহি আফজা’ ও ‘তুররম খান’।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৬, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।