ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বরুণের সিনেমার শুটিংয়ে প্লাস্টিক ব্যবহার নিষিদ্ধ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ২, ২০১৯
বরুণের সিনেমার শুটিংয়ে প্লাস্টিক ব্যবহার নিষিদ্ধ প্লাস্টিক বর্জন করেছে ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার শুটিং দল

বরুণ ধাওয়ান ও সারা আলি খান অভিনীত ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমার শুটিং সেট এখন প্লাস্টিকমুক্ত। সিনেমাটির প্রধান চরিত্র বরুণ ধাওয়ান তার সহকর্মীদেরও এই ধারা অনুসরণ করতে অনুরোধ করেছেন। 

‘কুলি নাম্বার ওয়ান’ প্রথম বলিউড সিনেমা যা প্লাস্টিকমুক্ত পরিবেশে নির্মাণ করা হচ্ছে। সিনেমাটির প্রযোজক দীপশিখা দেশমুখ রোববার (১ সেপ্টেম্বর) এই ঘোষণা দিয়েছেন।

এদিন শুটিং দলের প্রত্যেককে প্লাস্টিকমুক্ত স্টিলের পানির পাত্র দেওয়া হয়েছে।  

একটি টুইটার পোস্টে দীপশিখা জানান, প্লাস্টিক দূষণ রুখতে এই উদ্যোগ অনেককেই অনুপ্রাণিত করবে। এই উদ্যোগ বাস্তবায়নের জন্য ‘কুলি নাম্বার ওয়ান’র শুটিং দলকে আন্তরিক ধন্যবাদ জানান তিনি।

এই সিদ্ধান্তের জন্য প্রযোজকদের ধন্যবাদ জানিয়েছেন বরুণ ধাওয়ান। টুইটারে শুটিং দলের একটি ছবি শেয়ার করে বরুণ লিখেছেন, ‘প্লাস্টিকমুক্ত জাতি গঠন করা এখন সময়ের দাবি। আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত মহৎ উদ্যোগ নিয়েছেন। আমরা সবাই সামান্য একটু অভ্যাস বদলালেই এই উদ্যোগ সফল করতে পারি। ’

ভারতের স্বাধীনতা দিবসের ভাষণে সেদেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনগণকে এককালীন ব্যবহার্য প্লাস্টিক সামগ্রী পরিহার করতে আহ্বান জানিয়েছেন। সেই আহ্বানের সাড়া দিয়েই এই সিনেমার সেট এখন প্লাস্টিকমুক্ত ঘোষণা করলেন প্রযোজকরা।

বাংলাদেশ সময়: ১৮৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ০২, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।