ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পৃথক হলেন স্যাম ক্লাফ্লিন ও লরা হ্যাডক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
পৃথক হলেন স্যাম ক্লাফ্লিন ও লরা হ্যাডক স্যাম ক্লাফ্লিন ও লরা হ্যাডক। ছবি: সংগৃহীত

ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে বিবাহ বিচ্ছেদ করলেন হলিউড অভিনেতা স্যাম ক্লাফ্লিন ও অভিনেত্রী লরা হ্যাডক। ইনস্টাগ্রামে একটি যৌথ বিবৃতির মাধ্যমে তারা বিবাহ বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন। 

‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস’র অভিনেতা স্যাম ক্লাফ্লিন এবং ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’র অভিনেত্রী লরা হ্যাডক গাঁটছড়া বেঁধেছিলেন ছয় বছর আগে।  

কিন্তু সেই বন্ধন ছেঁড়ার ঘোষণা দিয়ে সোমবার (১৯ আগস্ট) ক্লাফ্লিন ইনস্টাগ্রামে একটি বিবৃতি প্রকাশ করেন, ‘লরা এবং আমি আইনত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি।

আগামী সময়ে আমরা পারস্পরিক ভালোবাসা, বন্ধুত্ব ও গভীর শ্রদ্ধা বজায় রেখেই এগিয়ে যাব। আর আমাদের পরিবারকেও একইসঙ্গে ভরণপোষণ করব। ’

‘আমরা এই প্রসঙ্গে আর কোন মন্তব্য করতে চাই না। আমাদের ব্যক্তিগত গোপনীয়তার প্রতি আপনাদের শ্রদ্ধা ও সহযোগিতার জন্য অগ্রীম ধন্যবাদ জানাই,’ যোগ করেন তিনি।

লরা হ্যাডকও তার ইনস্টাগ্রামে একই বিবৃতি শেয়ার করেছেন।

ক্লাফ্লিন ও হ্যাডক ২০১৩ সালে বিয়ে করেছিলেন। তবে সম্পর্কের ব্যাপারে গোপনীয়তা রাখতেই পছন্দ করতেন তারা। তাদের দু’টি সন্তান রয়েছে; ছেলে পিপ (সাড়ে ৩ বছর) এবং মেয়ে মার্গট (দেড় বছর)।

লরা হ্যাডকের উল্লেখযোগ্য সিনেমা হলো, ‘ক্যাপ্টেন আমেরিকা: দ্য ফার্স্ট অ্যাভেঞ্জার’, ‘দ্য ইনবিটুইনারস মুভি’, ‘স্টোরেজ ২৪’, ‘গার্ডিয়ানস অব দ্য গ্যালাক্সি’, ‘ট্রান্সফরমার্স: দ্য লাস্ট নাইট’ ইত্যাদি।

অপরদিকে স্যাম ক্লাফ্লিনের ঝুলিতে রয়েছে, ‘পাইরেটস অব দ্য ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস’, ‘দ্য হাঙ্গার গেমস’ ফ্র্যাঞ্চাইজি, ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্য হান্টসম্যান’, ‘দ্য নাইটিঙ্গেল’সহ আরও অনেক হিট সিনেমা।  

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।