ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শপথ নিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত সদস্যরা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৯
শপথ নিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত সদস্যরা শপথ নিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির নবনির্বাচিত সদস্যরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: নানা জটিলতা কাটিয়ে সাত বছর পর বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতি পেলো নির্বাচিত নতুন কমিটি। গত ২৭ জুলাই অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে সমিতির সদস্যরা আগামী দুই বছরের জন্য তাদের নতুন নেতা ঠিক করেছেন। 

বুধবার (৭ আগস্ট) রাতে রাজধানীর ঢাকা ক্লাবে এক বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক পরিবেশক সমিতির প্রশাসক ও বাণিজ্য মন্ত্রণালয়ের উপ-সচিব মো. সেলিম হোসেন।

 

সমিতির ২০১৯-২০২১ মেয়াদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন- খোরশেদ আলম খসরু এবং সাধারণ সম্পাদক শাসমুল আলম।

শপথ গ্রহণ শেষে খোরশেদ আলম খসরু বলেন, সবাইকে সঙ্গে নিয়ে চলচ্চিত্রের এ খারাপ সময় আমরা মোকাবিলা করবো। আমার বিশ্বাস সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে চলচ্চিত্রের সুদিন ফিরবে। সবার কাছে আমিসহ সমিতির নতুন কমিটির জন্য দোয়া চাই।  

এবার সমিতির নতুন সহ-সভাপতি হয়েছেন- কামাল কিবরিয়া লিপু, সহ-সভাপতি মো. শহীদুল আলম, সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল ও মো. আলিমুল্লাহ খোকন, কোষাধ্যক্ষ মেহেদী হাসান সিদ্দিকী মনির, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোর্শেদ খান হিমেল এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক হিসেবে ইলা জাহান নদী নির্বাচিত হয়েছেন।

কার্যনির্বাহী পরিষদে রয়েছেন- এম এন ইস্পাহানি, রশিদুল আমিন হলি, জাহিদ হোসেন, এ. জে. রানা, মোহাম্মদ হোসেন, ইয়ামিন হক ববি, অপূর্ব রানা, নাদির খান, ইকবাল হোসেন জয় ও ড্যানি সিডাক।

নবনির্বাচিত কমিটির সদস্যরা শপথ গ্রহণ করার পর চলচ্চিত্র সংশ্লিষ্ট বহু সংগঠনের পক্ষ  থেকে তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা,  আগস্ট ০৮, ২০১৯
জেআইএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।