ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে প্রবীরের ‘রিলেশনশিপ’ ও ‘বেস্টফ্রেন্ড ২’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৮ ঘণ্টা, আগস্ট ৭, ২০১৯
ঈদে প্রবীরের ‘রিলেশনশিপ’ ও ‘বেস্টফ্রেন্ড ২’

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে একসঙ্গে দু’টি নাটক নিয়ে হাজির হতে যাচ্ছেন নির্মাতা প্রবীর রায় চৌধুরী। তার রচিত ও পরিচালিত ‘রিলেশনশিপ’ নাটকে অপূর্ব-মেহজাবীন এবং ‘বেস্টফ্রেন্ড ২’  নাটকে অভিনয় করেছেন জোভান-তানজিন তিশা।

দু'টি নাটকেরই প্রমো টিভি এবং অনলাইনে প্রকাশ পেয়েছে যা এরই মধ্যে সাড়া ফেলেছে।

এ প্রসঙ্গে প্রবীর রায় চৌধুরী বলেন, গত বছর ‘বেস্টফ্রেন্ড’ নাটকটির ব্যাপক জনপ্রিয়তার পর অনেক অনুরোধ পেয়েছিলাম এর সিক্যুয়েল নির্মাণের জন্য।

তাই এবার ‘বেস্টফ্রেন্ড ২’ নির্মাণ করলাম। এদিকে ‘রিলেশনশিপ’ নাটকটি এই ঈদের অন্যতম একটি ব্যয়বহুল প্রজেক্ট। অপূর্ব-মেহজাবীন জুটি নিয়ে এটাই আমার প্রথম কাজ। একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে এটি নির্মাণ করা হয়েছে। দু’টি নাটকেই গান থাকছে।

‘বেস্টফ্রেন্ড’ নাটকটি ঈদের দিন সন্ধ্যা সাড়ে ৫টায় আরটিভিতে প্রচার হবে এবং সন্ধ্যা সাড়ে ৬টায় সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

‘রিলেশনশিপ’ নাটকটি ঈদের পরদিন বাংলাভিশনে রাত ১১টা ৪০ মিনিটে প্রচার হবে এবং ঈদের ৩য় দিন সকাল ১১টায় সিডি চয়েসের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।