ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রথমবার উপস্থাপনায় পপি, সঙ্গে পেলেন ফেরদৌসকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০১৯
প্রথমবার উপস্থাপনায় পপি, সঙ্গে পেলেন ফেরদৌসকে ফেরদৌস-পপি

ঈদুল আজহায় বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) বিশেষ অনুষ্ঠান আনন্দমেলায় উপস্থাপক হিসেবে দেখা যাবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপিকে। এর মাধ্যমে উপস্থাপনাশিল্পে যাত্রা করলেন দেশিয় চলচ্চিত্রের অন্যতম সেরা এই নায়িকা। সঙ্গে পেলেন চিত্রনায়ক ফেরদৌসকে। অর্থাৎ আনন্দমেলা যৌথভাবে উপস্থাপনায় দেখা যাবে ফেরদৌস-পপিকে।

উপস্থাপনার পাশাপাশি দুজনেই দুটি গানের সঙ্গে পারফর্ম করেছেন। পপি নেচেছেন তার অভিনীত ‘রানী কুঠির বাকি ইতিহাস’ সিনেমার ‘আমার মাঝে নেই এখন আমি’ গানের সঙ্গে।

আর ফেরদৌস পারফর্ম করেছেন তার অভিনীত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমার ‘সোনালি প্রান্তরে’ গানটির সঙ্গে।

একই অনুষ্ঠানে একটি গুজরাতি গানের সঙ্গে প্রায় ১৫ বছর পর বিটিভির ঈদ আনন্দমেলায় নৃত্য পরিবেশন করলেন অভিনেত্রী তারিন। তিনটি গানেরই কোরিওগ্রাফি করেছেন ইভান শাহরিয়ার সোহাগ।

নৃত্যের একটি দৃশ্যে সহশিল্পীদের সঙ্গে তারিনএই প্রসঙ্গে তারিন বলেন, ‘খুব ভালো লাগছে। প্রায় ১৫ বছর পারফর্ম করলাম। এবার পারফর্ম করতে গিয়ে বিটিভির সেট ডিজাইন, অনুষ্ঠান উপস্থাপনার পাশাপাশি প্রযুক্তিগত উন্নতি দেখে আরও ভালোলাগা কাজ করেছে। আমার বিশ্বাস বিটিভির এই পরিবর্তন অন্য শিল্পীদেরও মুগ্ধ করবে। সবাই আবার বিটিভিমুখী হবেন। ’

প্রথমবার উপস্থাপনা প্রসঙ্গে পপি বলেন, ‘প্রথমবার উপস্থাপনা করলাম। তাই শুরুতে কিছুটা ভয় করেছে। পরে দারুণ মানিয়ে নিয়েছি। পুরো অনুষ্ঠানটি আমরা বেশ উপভোগ করেছি। আশা করছি এবারের ঈদ আনন্দমেলা দারুণ উপভোগ করবেন দর্শকরাও। ’ 

ফেরদৌস বলেন, ‘আগেও আনন্দমেলার উপস্থাপনা করেছি। পারফর্মেন্সও করেছি। প্রতিবার চেষ্টা করেছি ভিন্নধর্মী পারফর্মেন্স করার। এবারও সেই চেষ্টা অব্যাহত ছিল। পপির সঙ্গে উপস্থাপনাটা দারুণ উপভোগ করেছি। নিশ্চয়ই দর্শকদেরও ভালো লাগবে। ’

এবারের ‘আনন্দমেলা’ প্রচারিত হবে ঈদুল আজহার রাত ১০টার ইংরেজি সংবাদের পর। অনুষ্ঠানটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মাহফুজা আক্তার।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।