ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মোশাররফ-তিশা জুটিকে নিয়ে বান্নাহ’র প্রথম নাটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৬ ঘণ্টা, জুলাই ৭, ২০১৯
মোশাররফ-তিশা জুটিকে নিয়ে বান্নাহ’র প্রথম নাটক

ছোট পর্দার জনপ্রিয় তারকা মোশাররফ করিম ও নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে এর আগে আলাদাভাবে নাটক নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ। তবে তাদের দু’জনকে একসঙ্গে নিয়ে এবারই প্রথম নাটক পরিচালনা করলেন তিনি।

১ ও ২ জুলাই রাজধানীতে ‘এটাই ভালোবাসা’ নামের নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। আসন্ন ঈদুল আযহায় এটি আরটিভিতে পর্দায় প্রচার হবে।

এ প্রসঙ্গে মাবরুর রশিদ বান্নাহ বাংলানিউজকে বলেন, ‘সাত বছর পর মোশাররফ ভাইকে নিয়ে গত ঈদুল ফিতরে দুইটি নাটক নির্মাণ করি। এবার ঈদুল আযহায় ওনাকে নিয়ে আমার ৬টি নাটক থাকছে। এরই মধ্যে তিনটি নাটকের শুটিং করেছি, বাকিগুলোও খুব শিগগিরই শেষ করে ফেলবো। ’'এটাই ভালোবাসা'র শুটিংয়ে মোশাররফ করিম, মাবরুর রশিদ বান্নাহ ও নুসরাত ইমরোজ তিশা ‘এটাই ভালোবাসা’ প্রসঙ্গে তিনি বলেন, ‘এই নাটকটির গল্প ভালোবাসার। তবে তা গতানুগতিক ধারার চেয়ে ভিন্ন ধরনের। এতে মোশাররফ ভাইকে তার প্রকৃত বয়সের একজন পুরুষ হিসেবে দেখা যাবে। আর তিশা আপা নাটকে একজন বুদ্ধি প্রতিবন্ধীর চরিত্রে অভিনয় করেছেন। দু’জনই চমৎকার অভিনয় করেছেন। এই জুটিকে নিয়ে প্রথমবার কাজ করতে পেরে বেশ ভালো লাগছে। ’

‘এটাই ভালোবাসা’ নাটকে মোশাররফ-তিশা ছাড়াও আরও অভিনয় করেছেন স্বপ্না, রত্না খান, মিঠু রহমান ও সাগর হুদাসহ অনেকে।

মোশাররফ করিমকে নিয়ে বান্নাহ’র প্রথম নাটক ছিল ‘দি আর্টিস্ট’, এটি ২০১২ সালে মুক্তি পায়। একই বছর তিশাকে নিয়ে তিনি প্রথম নির্মাণ করেন নাটক ‘ফায়ার ফ্লাই’।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।