ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আনুশকাকে সময় দিতে বিরাট ছুটলেন লন্ডনে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৩ ঘণ্টা, জুন ২১, ২০১৯
আনুশকাকে সময় দিতে বিরাট ছুটলেন লন্ডনে বিরাট-আনুশকা

লন্ডনে বিরাট কোহলি ও আনুশকা শর্মার সাম্প্রতিক একটি ছবি ইন্টারনেট দুনিয়ায় ভক্তদের মাঝে ঝড় তুলেছে। এই জুটিকে ভালোবাসায় সিক্ত করেছেন তাদের ভক্তরা। তবে এই জুটিকে প্রকাশ্যে একসঙ্গে দেখতে হলে ভক্তদেরকে আরও কিছুদিন ধৈর্য ধরতে হবে। 

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, স্ত্রীর প্রতি অত্যন্ত দায়িত্বশীল স্বামী বিরাট কোহলি। তার প্রচণ্ড ব্যস্ততার মাঝেও ছুটির দিনে কয়েক ঘণ্টা সময় বের করে আনুশকার কাছে ছুটে গেছেন, লন্ডনে।

আনুশকাও ব্যস্ত ছিলেন তার কাজ নিয়ে। এর ফাঁকেই দুজনের একান্ত সাক্ষাৎ হয়ে গেল।

ভারতীয় ক্রিকেট কাউন্সিল সময় বেঁধে দিয়েছে যে, ক্রিকেটারদের স্ত্রীরা পুরো বিশ্বকাপের সময়ে তাদের সঙ্গীদের সঙ্গে মাত্র ১৫ দিন থাকতে পারবেন। বিরাট কোহলি ও আনুশকা এই নিয়ম মেনেই চলবেন।

ইন্টারনেট দুনিয়ায় ভক্তদের মাঝে সাড়া ফেলেছে বিরাট-আনুশকার এই ছবিটিআনুশকা তার একটি ব্রান্ডের শুটিং শেষ করতে লন্ডনে রয়েছেন। এরপর আরেকটি শুটিং করতে ব্রাসেলসের উদ্দেশ্যে উড়ে যাবেন। এর মধ্যে বিরাটের একটা দিন ছুটি ছিলো। এই সুযোগে তিনি লন্ডনে ছুটে যান আনুশকার সঙ্গে সাক্ষাৎ করতে। তারা মাত্র কয়েক ঘণ্টা একসঙ্গে ছিলেন। তবে সময়টাকে একে অপরের সঙ্গে বেশ দারুণভাবেই কাজে লাগিয়েছেন বলে জানিয়েছে সূত্রটি।

এর পরপরই বিরাট ফিরে যান সাউদাম্পটনে। আফগানিস্তানের বিরুদ্ধে ভারতের পরবর্তী ম্যাচ এখানেই অনুষ্ঠিত হবে।  

কর্মজীবন ও ব্যক্তিগত জীবনের মাঝে সামঞ্জস্য রেখে যারা চলতে চান, তাদের কাছে বিরাট ও আনুশকা সত্যিই চমৎকার এক দৃষ্টান্ত।

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুন ২০, ২০১৯
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।