ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রিয়াকে নকল করলেন দিশা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
প্রিয়াকে নকল করলেন দিশা! প্রিয়া প্রকাশ ও দিশা পাতানি

চলতি বছর ফেব্রুয়ারিতে চোখের জাদুতে অনলাইন দুনিয়ায় তোলপাড় সৃষ্টি করেন মালায়ালাম তরুণী প্রিয়া প্রকাশ। তার অভিনীত ‘অরু আদার লাভ’ সিনেমার ‘মানিকেয়া মালারায়া প্রভি’ শিরোনামের গানটি বহু মানুষের নজর কেড়েছে।

তখন প্রিয়ার প্রশংসায় বলিউডের বহু জনপ্রিয় তারকা সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন। যদিও পরবর্তীতে গানটি নিয়ে বিতর্কও তৈরি হয়েছিলো।

কিন্তু সম্প্রতি এই অভিনেত্রীর চোখের পলক ফেলাকে নকল করলেন বলিউড তারকা দিশা পাতানি। একদম হুবহু প্রিয়ার মতোই স্কুলের পোশাক পরে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

মূলত একটি নামি কোম্পানির কোল্ড কফির বিজ্ঞাপনে এমন রূপে হাজির হয়েছেন দিশা। যেখানে আরও বেশ কয়েকটি সাজে ‘এম.এস. ধোনি’খ্যাত অভিনেত্রীকে দেখা গেছে।  

দিশা সর্বশেষ ‘বাঘি টু’ সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছেন। বর্তমানে তিনি সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। সিনেমাটিতে আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও নোরা ফাতেহি।

**বিজ্ঞাপনটির ভিডিওবাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।