ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘গহীনের গান’ সিনেমা নিয়ে আসছেন আসিফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
‘গহীনের গান’ সিনেমা নিয়ে আসছেন আসিফ আসিফ আকবর

গায়ক আসিফ এখন ব্যস্ত অভিনয় নিয়ে। প্রথমবারের মতো চিত্রনায়ক হয়ে বড়পর্দায় আসছেন তিনি। এ কারণে একটু বেশিই পরিশ্রম করছেন এ সময়ের হার্টথ্রব এই গায়ক।

এখন তানজিকা আমিনকে নিয়ে পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল সিনেমা ‘গহীনের গান’র শুটিং করছেন আসিফ।

বাংলাঢোল প্রযোজিত সিনেমাটিতে শিল্পীর গাওয়া নয়টি গানের ওপর এটি নির্মাণ করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

ঈদুল আযহার আগে সিনেমাটির প্রথম ভাগের কাজ হয়েছে। ৮ সেপ্টেম্বর থেকে মোহাম্মদপুরে চলছে দ্বিতীয় ভাগের কাজ। শুটিংয়ে আসিফকে ছোট একটি দুর্ঘটনার মুখোমুখি হতে হয়েছে।

আসিফ আকবর বলেন, সিনেমার শুটিং মানেই ঘটনার ঘনঘটা। আমার বেলায়ও ব্যতিক্রম কিছু ঘটছে না। গত ৯ সেপ্টেম্বর বিকেলে দুর্ঘটনার হাত থেকে বাঁচলাম। শুটিংয়ের প্রয়োজনে বসিলায় এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার পথে আমাদের শুটিংয়ের গাড়িকে প্রচণ্ড জোরে ধাক্কা দেয় একটি মাইক্রোবাস। আমরা সুস্থ আছি, তবে গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ’

দুর্ঘটনার সময় গাড়িতে ছিলেন আসিফ, তানজিকা, নির্মাতা সাদাত ও ছবিটির ডিওপি বিদ্রোহী দীপন। একটি ঝগড়ার দৃশ্যের শুটিংয়ের প্রস্তুতি নিয়ে বের হয়েছিলেন তারা। দুর্ঘটনার পরপরই মাইক্রোবাসটি পালিয়ে যাওয়ায় আইনানুগ ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।    

‘গহীনের গান’ সিনেমাটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নতুন গানে কণ্ঠে দিয়েছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল।

গানের বক্তব্য ঠিক রেখে ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই। তার মতে, বাংলাদেশে এ ধরনের কাজ নতুন।

বাংলাদেশ সময়: ১৯২২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।