ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সিনেমাটি নিয়ে আমি খুব এক্সাইটেড: শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, সেপ্টেম্বর ৩, ২০১৮
সিনেমাটি নিয়ে আমি খুব এক্সাইটেড: শুভ আরিফিন শুভ/ ছবি: বাংলানিউজ

ছোট পর্দার নির্মাতা গোলাম সোহরাব দোদুলের প্রথম সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়ক আরিফিন শুভ। রোববার (২ সেপ্টেম্বর) সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন এই ঢালিউড তারকা।

বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করে সোমবার (৩ সেপ্টেম্বর) আরিফিন শুভ বলেন, অনেক বড় আয়োজনের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হলাম। এটি নির্মিত হবে অ্যাকশন-থ্রিলার গল্পে।

আমার জন্য একটি চ্যালেঞ্জিং কাজ। তবে গল্প শুনে ও নির্মাতাদের পরিকল্পনা দেখে সিনেমাটি নিয়ে আমি খুব এক্সাইটেড। কারণ এই ধরনের সিনেমায় আমি এর আগে অভিনয় করিনি।

এটি বড় ধরনের একটি প্রজেক্ট হতে যাচ্ছে, যা সবাইকে তাক লাগিয়ে দেবে। সিনেমার শিল্পীদের বিষয়েও অনেক চমক থাকবে। তাছাড়া এতে প্রচুর লোকেশন ও অনেক ধরনের আধুনিক উপকরণ ব্যবহার করা হবে। এটি শতভাগ বাংলাদেশি সিনেমা- যোগ করেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা।

শুভ আরও জানান, প্রাথমিকভাবে সিনেমাটির নাম ‘সাপলুডু’ রাখা হয়েছে। তবে এটি চূড়ান্ত নাম না। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে সিনেমাটির শিল্পী ও কলাকুশলীদের নিয়ে রিহার্সেল শুরু হবে। অক্টোবরে শুটিং শুরু হবে।

এই সিনেমায় আরিফিন শুভর নায়িকা হচ্ছেন বিদ্যা সিনহা মিম। এর আগে তারা ‘তারকাঁটা’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন।

বাংলাদেশ সময়: ১৪০৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।