ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবারের ঈদ আমার জন্য একটু বেশি স্পেশাল

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪৯ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
এবারের ঈদ আমার জন্য একটু বেশি স্পেশাল সাইমন সাদিক/ ছবি:বাংলানিউজ

দীর্ঘদিন ধরে ইন্ডাস্ট্রিতে দাপিয়ে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক। এখন পর্যন্ত বহু সিনেমা মুক্তি পেলেও এবারই প্রথম কোনো ঈদে এই আলোচিত নায়কের সিনেমা মুক্তি পেলো।

বুধবার (২২ আগস্ট) ঈদুল আজহা উপলক্ষে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ সিনেমা নিয়ে হাজির হলেন সাইমন। এই সিনেমার মধ্য দিয়ে ৫ বছর পর পর্দায় ফিরছেন সাইমন-মাহি জুটি।


 
‘জান্নাত’ নিয়ে বাংলানিউজের সঙ্গে কথা বলেছেন সাইমন। পড়ুন তার সাক্ষাৎকার-

বাংলানিউজ: ঈদ কেমন কাটছে?
সাইমন:
অনেক ভালো। প্রতিবারের মতো এবারও কিশোরগঞ্জে আমার পরিবারের সঙ্গে ঈদ করছি। সকালে নামাজের পড় কোরবানি করলাম। বিকেলে আত্মীয়-স্বজনদের বাসায় যাওয়ার পরিকল্পনা রয়েছে। তাছাড়া বন্ধুদের নিয়েও বের হবো। সব মিলিয়ে বেশ ভালো সময় কাটছে।

সাইমন সাদিক/ ছবি:বাংলানিউজবাংলানিউজ: ঈদ উপলক্ষে প্রথম আপনার সিনেমা মুক্তি পেলো। কেমন লাগছে?
সাইমন:
আমি অনেক বেশি আনন্দিত। এবারের ঈদটা আমার জন্য একটু বেশি স্পেশাল। কারণ ছোটবেলায় ঈদের দিন খুব আয়োজন করে বন্ধুদের নিয়ে প্রেক্ষাগৃহে অন্য নায়কের সিনেমা দেখতে যেতাম। এবার নিজের অভিনীত সিনেমা দেখতে যাবো। দর্শকরাও প্রথমবার ঈদ উৎসবে আমার সিনেমা উপভোগ করবেন। বিষয়টি সত্যিই আমার জন্য অনেক আনন্দের।

বাংলানিউজ: দীর্ঘদিন পর মাহির সঙ্গে পর্দায় ফিরলেন। দর্শক কি আপনাদের আগের মতো গ্রহণ করবেন?
সাইমন:
মাহির সঙ্গে ‘জান্নাত’ আমার দ্বিতীয় সিনেমা। এর আগে আমাদের ‘পোড়ামন’ মুক্তি পেয়েছিলো। এটি সুপারহিট ছিলো। এখনো নানা কারণে সিনেমাটির উদাহরণ টানেন অনেকে। ‘জান্নাত’ দারুণ একটি গল্পের উপর দাঁড়িয়ে আছে। যে বিষয়টি ‘পোড়ামন’র মধ্যেও ছিলো। তাই আমার বিশ্বাস দর্শক সিনেমাটি অবশ্যই দেখবেন এবং সাইমন-মাহি জুটিকেও আবার ভালোভাবে গ্রহণ করবেন।

বাংলানিউজ: এতদিন মাহির সঙ্গে আপনাকে অভিনয় করতে দেখা যায়নি কেনো?
সাইমন:
আসলে সুযোগ হয়নি ও সবকিছু ব্যাটে-বলে মেলেনি। এখনতো আমরা একসঙ্গে বেশকিছু কাজ করছি। ‘জন্নাত’ পরিচালকেরই ‘আনন্দ অশ্রু’ নামে আরেকটি সিনেমার কাজ শুরু করেছি। এরর গল্পও চমৎকার। আরো বেশকিছু সিনেমার কথা চলছে। হয়তো সেই সিনেমার খবরও খুব শিগগিরই দিতে পারবো।

সাইমন সাদিক-মাহিয়া মাহিবাংলানিউজ: ঈদের অন্যান্য সিনেমা থেকে ‘জান্নাত’ কম সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। বিষয়টি কিভাবে দেখছেন?
সাইমন:
মূলত শুরু থেকেই কম প্রেক্ষাগৃহে আমাদের সিনেমা মুক্তি দেওয়ার ইচ্ছে ছিলো প্রযোজক-পরিচালকের। কারণ আমরা গড়পড়তা সব প্রেক্ষাগৃহে মুক্তি না দিয়ে চেষ্টা করেছি ভালো মানের প্রেক্ষাগৃহগুলোতে মুক্তি দেওয়ার। যাতে দর্শক ভালোভাবে আমাদের এটি উপভোগ করতে পারেন। পাশাপাশি আমাদের সিনেমার ব্যবসাও যাতে ভালো হয়।

বাংলানিউজ: ‘জান্নাত’-এ দর্শক কেমন সাইমনকে দেখতে পাবেন?
সাইমন:
সমসাময়িক একটি ইস্যু নিয়ে ‘জান্নাত’র গল্প এগোবে। এখানে আমাকে দর্শক বিপথগামী একজন তরুণের চরিত্রে দেখতে পাবেন। যেকিনা ভুল পথে পা বাড়ায় এবং পরে নিজের ভুলটাও বুঝতে পারেন। সিনেমাটিতে আমাকে বেশকিছু ভিন্ন লুকে দর্শক প্রথম দেখতে পাবেন। তাছাড়া ‘জান্নাত’ থেকে দর্শক দারুণ কিছু মেসেজ নিয়ে প্রেক্ষাগৃহ থেকে বের হবেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।