ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অনির্দিষ্টকালের জন্য বন্ধ টিভি সিরিয়ালের শুটিং

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
অনির্দিষ্টকালের জন্য বন্ধ টিভি সিরিয়ালের শুটিং ছবি: সংগৃহীত

কলকাতা: আর্টিস্ট ফোরামের সঙ্গে টলিউডের টেলিভিশন প্রযোজকদের মতবিরোধের সমাধান মিলল না আজও (২০ আগস্ট)। ফলে শনিবার থেকে টালিগঞ্জের স্টুডিও পাড়ায় পরপর তিনদিন বন্ধ রইল বিভিন্ন বাংলা টিভি সিরিয়ালের শুটিং।

সমস্যার বরফ গলাতে শনিবার (১৮ আগস্ট) আর্টিস্ট ফোরামের তরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অরিন্দম গঙ্গোপাধ্যায়রা কখনও নিজেদের মধ্যে, কখনও প্রোডিউসার গিল্ডের সঙ্গে বৈঠকে বসেছিলেন। সোমবার পরিস্থিতি অপরিবর্তিত থাকায় চিন্তা বেড়েছে টলিউডের সংশ্লিষ্ট সব মহলে।

প্রযোজকদের তরফে শৈবাল বন্দ্যোপাধ্যায় বলেন, ‘এখনও কোনও সমাধানসূত্র বের হয়নি। তাই শুটিং শুরু হয়নি। আমরা চেষ্টা করছি বিষয়টি সমাধান করার। ’ এই সমস্যা কবে মিটবে, নাকি আরও মাসখানেক চলবে তা নিয়ে এদিনও নিশ্চিত ভাবে দুই পক্ষ কিছু বলতে পারেননি।

আর্টিস্ট ফোরামের তরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, জিৎ, সোহম, অরিন্দম গঙ্গোপাধ্যায়সহ সমস্ত টলিউডের সকল অভিনেতা-অভিনেত্রীরা এদিন সাংবাদিক সম্মেলনের পর প্রযোজকরা বাংলা চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনায় বসেছেন।
 
বাংলা ধারাবাহিকের অভিনেতা-অভিনেত্রীদের ১০ ঘণ্টার বেশি কাজ করতে হলে ‘ওভারটাইম’ পারিশ্রমিক এবং তাদের যাবতীয় বকেয়া অবিলম্বে মিটিয়ে দেওয়ার দাবিতে কাজ বন্ধ রেখেছেন তারা।

প্রশাসনের তরফেও নানাভাবে চেষ্টা হচ্ছে এই সমস্যার সমাধানের। কিন্তু এই সমস্যার শিগগিরই কোনও সমাধান না হলে টেলিভিশনের ধারাবাহিক দেখতে পাবেন না দর্শকরা। সোমবার সমস্যার কোনো সমাধান বের না হওয়ায় অনির্দিষ্টকালের জন্য বন্ধ থাকছে বাংলা টিভি সিরিয়ালের শুটিং।

বাংলাদেশ সময়: ২১২৯ ঘণ্টা, ২০ আগষ্ট ২০১৮
ভিএস/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।