ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন নিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৩ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
যুক্তরাষ্ট্রে ফিরে গেলেন নিক মা-বাবার সঙ্গে নিক

গুঞ্জনকে সত্যি করলেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন পপস্টার নিক জোনাস।

শনিবার (১৮ আগস্ট) মুম্বাইতে  প্রিয়াঙ্কার নিজ বাসায় রোকা অনুষ্ঠানের মধ্য দিয়ে তাদের বাগদান পর্ব শেষ হয়েছে। এখন অপেক্ষা বিয়ের!

এদিকে দু’দিনের সফর শেষে মা-বাবাকে নিয়ে ভারত থেকে যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন নিক জোনাস।

সোমবার (২০ আগস্ট) সকালে প্রিয়াঙ্কার গাড়িতে করে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ছত্রপতি শিবাজি আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তারা।

তখন নিকের সঙ্গে ছিলেন তার বাবা পল কেভিন জোনাস সিনিয়র এবং মা ডেনিস জোনাস। তিনজনকেই হাস্যোজ্জ্বল মুখে মুম্বাই ছাড়তে দেখা গেছে।  

এদিকে রোকা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা-নিকের পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুসহ মোট ২০ জন অতিথি উপস্থিত ছিলেন। নিকের মা-বাবা ভারতী পোশাক পরে হাজির হয়েছিলেন অনুষ্ঠানে।

প্রিয়াঙ্কা ‘হবু বর’ নিক ও তার মা-বাবাকে নিয়ে মুম্বাইয়ের বেশকিছু জায়গা ঘুরে দেখান। ‘কোয়ান্টিকো’খ্যাত এই অভিনেত্রী তারদের একটি এতিমখানায় নিয়ে যান। সেখানে এতিম শিশুদের সঙ্গে ‘গুন্ডে’ সিনেমার ‘তুনে মারি এন্ট্রি ইয়ার’ গানের সঙ্গে নেচেছেন পিসি।

এরআগে রোকা অনুষ্ঠানে যোগ দিতে ১৬ আগস্ট সন্ধ্যায় বাবা-মাকে নিয়ে মুম্বাই পৌঁছান নিক।

নিক ও প্রিয়াঙ্কা দু’জনই তাদের সম্পর্কের অফিশিয়ালি স্বীকৃতি দিয়েছেন। তারা ইনস্টাগ্রামে একই রকম একটি ছবি শেয়ার করেছেন। রোকা অনুষ্ঠান শেষে প্রিয়াঙ্কা ও নিক পরিবারের সদস্যরাআর ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমার হৃদয় থেকে তোমাকে গ্রহণ করলাম। ’

মজা করে ছবিটির নীচে নিক জোনাস মন্তব্য করেছেন, ‘ওয়াও। তোমাকে শুভকামনা। যার সঙ্গে তোমার বাগদান হয়েছে তিনি এই পৃথিবীর সবচেয়ে সৌভাগ্যবান ব্যক্তি। ’

অন্যদিকে, নিক তার ছবির ক্যাপশনে লিখেছেন, ‘ভবিষ্যতের মিস জোনাস। আমার হৃদয়, আমার ভালোবাসা। ’

গত বছর মেট গালা অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের পরিচয় হয়। তখন তাদের একসঙ্গে লালগালিচায় হাঁটা নিয়ে অনেক গুজব রটে। এরপর শোনা যায় লন্ডনে তাদের আংটি বদলের গুঞ্জনও।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, আগস্ট ২০, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।