ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাবার জন্মদিনে শার্ট সেলাই করে দিলেন বরুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪২ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
বাবার জন্মদিনে শার্ট সেলাই করে দিলেন বরুণ ডেভিড ধাওয়ান ও বরুণ ধাওয়ান

বলিউড তারকা বরুণ ধাওয়ান ও আনুশকা শর্মা জুটি বেঁধেছেন ‘সুঁই ধাগা’ ছবিতে। এতে তাদেরকে দেখা যাবে তাঁতি ও দর্জি চরিত্রে। এজন্য কাপড় বোনা, কাটা ও সেলাই মেশিন চালানো শিখতে হয়েছে তাদেরকে।

এই অভিজ্ঞতা শুধু অভিনয় নয়, বাস্তবেও কাজে লাগিয়েছেন বরুণ। বাবা ডেভিড ধাওয়ানের ৬৮তম জন্মদিনে নিজের হাতে সেলাই করা শার্ট উপহার দিয়েছেন ৩১ বছর বয়সী এই অভিনেতা।

গত ১৬ আগস্ট ছেলের কাছ থেকে এমন চমৎকার উপহার পেয়ে উচ্ছ্বসিত বলিউডের এই নির্মাতা।

বাবার পছন্দ বুঝে সেলাই করার জন্য রঙিন একটি কাপড় বেছে নেন বরুণ। এ প্রসঙ্গে তিনি বলেছেন, ‘আমি ভালো দর্জি হতে পারিনি। তবে যতটুকু শিখেছি তা কাজে লাগিয়ে বাবাকে বিশেষ একটি উপহার দিতে চেষ্টা করেছি। বাবার কাছে তার ছেলে এখনও সেই ছোট্ট বাবু। কিন্তু এই শার্ট বলে দেবে আমি বড় হয়েছি!’

শুধু শার্টই নয়, বাবা আর মা করুণার  অবকাশযাপনের জন্য মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলের রুম বুকিং দেন বরুণ ও তার বড় ভাই পরিচালক রোহিত ধাওয়ান। এছাড়া ঘরোয়া পরিসরে নৈশভোজেরও আয়োজন করেন তারা।

শরৎ কাতারিয়া পরিচালিত ‘সুঁই ধাগা’ মুক্তি পাবে আগামী ২৮ সেপ্টেম্বর। সম্প্রতি যশরাজ ফিল্মসের ইউটিউব চ্যানেলে এর ট্রেলারে এসেছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, আগস্ট ১৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।