ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জোভান-মেহেজাবিনের ‘লাভ ভার্সেস ক্রাশ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
জোভান-মেহেজাবিনের ‘লাভ ভার্সেস ক্রাশ’ ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকের দৃশ্য

চলতি বছর ভালোবাসা দিবসে টিভি পর্দায় প্রচার হয়েছিল জোভান ও মেহেজাবিন অভিনীত নাটক ‘বেস্ট ফ্রেন্ড’। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন প্রবীর রায় চৌধুরী।

একই নির্মাতার ‘লাভ ভার্সেস ক্রাশ’ নাটকে জুটে বেঁধে অভিনয় করেছেন জোভান-মেহেজাবিন জুটি। ঈদুল আহজা উপলক্ষে নাটকটি নির্মিত হয়েছে।

নাটকের গল্পে দেখা যায়, সামি ও অনা একই বিশ্ববিদ্যালয়ে পড়ে। সামি ২য় বর্ষের ছাত্র ও অনা প্রথম বর্ষের। প্রথম দেখাতেই অনার প্রেমে পড়ে যান সামি।

এরমাঝেই ঠিক হয় বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক অনুষ্ঠানে সামি ও অনা একসাথে পারর্ফম করবে। সে সুবাদে দু’জনের সম্পর্ক গাঢ় হয়। তবে হঠাৎ অনার জীবনে নতুন সর্ম্পকের আগমন ঘটে, যার নাম নীল। যাতে তিনজনের সম্পর্কেই ফাটল ধরে।

এতে সামি চরিত্রে ফারহান আহমেদ জোভান, অনা চরিত্রে মেহেজাবিন চৌধুরী এবং নীল চরিত্রে অভিনয় করেছেন আজাদ।

এ প্রসঙ্গে প্রবীর রায় চৌধুরী বাংলানিউজকে বলেন, নাটকটির গল্প সম্পূর্ণ রোমান্টিক। আশা করি গল্পটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের ধরে রাখবে।

তিনি আরও বলেন, এতে পিরান খানের সুরে ও তানভার ইভান এবং মাহাতিম সাকিবের কণ্ঠে ২টি গান রয়েছে। আশা করছি গানগুলোও সবার ভালো লাগবে।

এতে আরও অভিনয় করেছেন আজাদ, নবী, শপথ, ইলমা, অন্তরা, কেয়াসহ প্রমুখ।

সিডি চয়েজ ও ফ্যাক্টর থ্রি সলিউশনস নিবেদিত ‘লাভ ভার্সেস ক্রাশ’ বুধবার (২২ আগস্ট) রাত সাড়ে ১০টায় এস.এ টিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।