ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঈদে আসছে রুবেলের ‘নষ্ট আমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
ঈদে আসছে রুবেলের ‘নষ্ট আমি’ ‘নষ্ট আমি’ গানের পোস্টার

একটি শহরের গল্প, যেখানে সব ধর্মের মানুষ বসবাস করে। জীবনের নানা বাঁক, অনুভূতি ফুটে উঠেছে। যা ভাবায়, আবেগে ভাসায়। তেমনই এক শহরের গল্পে নির্মিত হয়েছে মিউজিক্যাল ফিল্ম ‘নষ্ট আমি’।

মিজানুর রাফির কথায় গানটির সুর সঙ্গীতায়োজন করেছেন তানভীর তারেক। এতে কণ্ঠ দিয়েছেন রুবেল।

এরইমধ্যে ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘নষ্ট আমি’র ট্রেলার। শনিবার (১৮ আগস্ট) সম্পূর্ণ মিউজিক্যাল ফ্লিমটি লেজার ভিশনের ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হবে ।

‘নষ্ট আমি’ গানটি প্রসঙ্গে সিংগাপুর থেকে রুবেল বাংলানিউজকে জানান, গত জানুয়ারিতে টানা ৩ দিন গানটির শুটিং হয়। সম্প্রতি শেষ হয়েছে এর পোস্ট প্রোডাকশনের কাজ।

রুবেল জানান, ভিডিওটি পরিচালনা করেছেন ‘পোড়ামন ২’ খ্যাত পরিচালক রায়হান রাফি। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন শিমুল খান এবং জেরি। আরও আছেন আনোয়ার হোসাইন, নেওয়াজ শুভ, সন্দীপ, তুহিন, জুবায়ের এবং আলামিন ও শিবির আহমেদ।

মিউজিক ভিডিওটি নিয়ে আশাবাদী গায়ক। তিনি বলেন, ‘একটু ব্যতিক্রমী গল্পে গানটির ভিডিওটি নির্মাণ করা হয়েছে। দর্শক-শ্রোতারা বিনোদিত হবেন গানটি শুনে ও দেখে এটাই প্রত্যাশা করছি। ’

২০০৩ সালে মিডিয়া জগতে পা রাখেন রুবেল। এরপর মেরিন ইঞ্জিনিয়ারিং করে পাড়ি জমান সিঙ্গাপুরে। ২০১০ সালে প্রকাশিত হয় রুবেলের প্রথম ডুয়েট অ্যালবাম ‘দিনের শেষে’। পরে ২০১২ সালে ‘রাজপথে রুবেল’ শিরোনামের দ্বিতীয় অ্যালবাম বের হয়। ২০১৫ সালে তার প্রথম একক অ্যালবাম ‘যাত্রা অচিনপুর’।

তিন বছর বিরতির পর ‘নষ্ট আমি’ নিয়ে ফিরলেন রুবেল। এই দীর্ঘ বিরতি কেনো? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, পড়াশুনা নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলাম। এছাড়া ‘নষ্ট আমি’ গানটি রায়হান রাফি ছাড়া অন্য কেউ পরিচালনা করতে পারতো না। কিন্তু তিনি ‘পোড়ামন’ ছবির কাজ নিয়ে ব্যস্ত ছিলেন। তাই তার অপেক্ষায় ছিলাম।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।