ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর দৌড়ে শীর্ষে স্কারলেট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীর দৌড়ে শীর্ষে স্কারলেট স্কারলেট জোহানসন

সর্বাধিক উপার্জনকারী তারকা হিসেবে ফোর্বস ম্যাগাজিনের তালিকার শীর্ষস্থান দখল করেছেন হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসন। গত বছরের জুন থেকে চলতি বছরের জুন মাস পর্যন্ত সময়ে ৪০ মিলিয়ন ডলার আয় করেছেন ‘অ্যাভেঞ্জারস: ইনফিনিটি ওয়ার’খ্যাত এই তারকা।

এ বছর ২৮ মিলিয়ন ডলার আয় করে দ্বিতীয় স্থান অর্জন করেছেন অ্যাঞ্জেলিনা জোলি। আর ১৯ মিলিয়ন ডলার পকেটে পুরে তৃতীয় স্থান অর্জন করেছেন জেনিফার অ্যানিস্টন।

১৮ মিলিয়ন ডলার আয়ের সুবাদে তালিকায় চতুর্থ স্থানে রয়েছেন হলিউডের গায়িকা-অভিনেত্রী জেনিফার লরেন্স। তার পরের অবস্থানেই রয়েছেন রিজ উইদারস্পুন, মিলা কুনিস, জুলিয়া রবার্ট, কেট ব্লেনচ্যাট, মেলিসা ম্যাককার্টি ও গাল গাদত।

চমকপ্রদ তথ্য হলো- এ বছর ফোর্বসের প্রকাশিত তালিকায় কোন ভারতীয় নেই। এমনকি বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের নামও নেই। কেননা গত বছর ১১ মিলিয়ন ডলার উপার্জন করে ফোর্বসের তালিকায় জায়গা করে নিয়েছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad