ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মা-বাবাকে নিয়ে ভারতে নিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
মা-বাবাকে নিয়ে ভারতে নিক বাবা-মায়ের সঙ্গে নিক জোনাস

চলতি সপ্তাহেই মুম্বাইয়ে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও আমেরিকান সঙ্গীতশিল্পী নিক জোনাসের বাগদান হবে বলে আগে থেকেই গুঞ্জন চলছিল। গুঞ্জনটি এবার সত্যি হতে যাচ্ছে বলে দাবি করছে ভারতীয় সংবাদমাধ্যম।

বৃহস্পতিবার (১৬ আগস্ট) সন্ধ্যায় বাবা-মাকে নিয়ে মুম্বাই পৌঁছেছেন নিক। মুম্বাই এয়ারপোর্টে পাপারাজ্জির ক্যামেরায় বন্দি হয়েছেন তারা।

স্থিরচিত্রে দেখা গেছে, বেশ খোশ মেজাজেই বাবা-মাকে সঙ্গে নিয়ে এয়ারপোর্ট থেকে বের হচ্ছেন নিক। অনুমান করা হচ্ছে, মার্কিন এই গায়ক প্রেমিকা প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে দেখা করাতে বাবা-মাকে নিয়ে মুম্বাই পৌঁছেছেন।

জানা গেছে, সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শনিবার (১৮ আগস্ট) জমকালো আয়োজনের মধ্যে দিয়ে প্রিয়াঙ্কা ও নিক তাদের সম্পর্কটাকে অফিশিয়াল রূপ দিতে যাচ্ছেন। আর এজন্য জমকালো অনুষ্ঠানেরও আয়োজন করেছেন প্রিয়াঙ্কা। অতিথির তালিকায় রয়েছেন বলিউডের নামিদামি সব তারকাদের নাম।

ইন্ডিয়ান এক্সপ্রেসের একটি সূত্র বলছে, অতিথিদের জন্য হোটেলে ২শ’ রুম বুক করা হয়েছে। বেশিরভাগ অতিথি আসবেন যুক্তরাষ্ট্র থেকে।

এছাড়া প্রিয়াঙ্কার জন্মদিনে লন্ডনে নিকের সঙ্গে তার আংটি বদলের কথাও জানিয়েছে সূত্র। টিফনি স্টোরের শাটার নামিয়ে নাকি প্রেমিকার জন্য আংটি কিনেছেন নিক।

চলতি বছর মে মাসে নিক ও বন্ধুদের নিয়ে সমুদ্র ভ্রমণে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় তাদের কিছু ঘনিষ্ঠ মুহূর্তের ছবি অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর দ্বিতীয়বারের মতো ছড়িয়ে পড়ে তাদের প্রেমের গুঞ্জন।

এখানেই শেষ নয়, নিকের হাতে হাত রেখে তার এক আত্মীয়ের বিয়েতে অংশ নেন প্রিয়াঙ্কা। সেখানে নিজেকে নিকের প্রেমিকা হিসেবে পরিচয় দেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা।

এরপর কিছুদিনের জন্য ভারতে বেড়াতে আসেন নিক। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়ার সঙ্গে দেখা করেন তিনি। সবাই মিলে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে নৈশভোজ করেন। পরে গোয়ায় ঘুরতে যান তারা। ভারতে ঘোরাঘুরি শেষে প্রেমিকের সঙ্গে ব্রাজিলে যান প্রিয়াঙ্কা। সেখানকার ভিলা ম্যাক্স ফেস্টিভ্যালে সঙ্গীত পরিবেশন করেন নিক।

এদিকে সম্প্রতি বিয়ের জন্য সালমান খানের ‘ভারত’ সিনেমায় অভিনয় করা থেকে পিছিয়ে এসেছেন বলে খবর রটে।

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।