ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বাবা হলেন আমান রেজা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৬ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
বাবা হলেন আমান রেজা স্ত্রী মলি রেজার সঙ্গে আমান রেজা ও সন্তান কোলে আমান রেজা

কন্যা সন্তানের বাবা হলেন অভিনেতা আমান রেজা। বৃহস্পতিবার (১৬ আগস্ট) দিনগত রাত ১২টা ৩২ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে তার স্ত্রী মলি রেজা প্রথম সন্তানের জন্ম দেন। মেয়ের নাম রাখা হয়েছে মাহাসিন রেজা আলীজা।

উচ্ছ্বসিত কণ্ঠে শুক্রবার (১৭ আগস্ট) সকালে আমান রেজা খবরটি বাংলানিউজকে জানান।

‘৭১ এর সংগ্রাম’খ্যাত এই অভিনেতা বলেন, আমাদের অনেকদিনের স্বপ্ন পূরণ হলো।

শুনেছি যার প্রথম কন্যা সন্তান হয়, সে নাকি অনেক ভাগ্যবান। সে দিক থেকে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি। আমাদের দু’জনের পরিবারের সবাই অনেক খুশি।

তিনি আরও বলেন, মা ও মেয়ে দু’জনই এখনও হাসপাতালে আছেন। তারা এখন সুস্থ। নিয়মমাফিক কয়েকদিন হাসপাতালে থাকার পর তাদের বাসায় নিয়ে যাওয়া হবে। আমার প্রথম সন্তানের সুন্দর জীবনের জন্য সবার কাছে দোয়া চাইছি।

২০১১ সালের আমান রেজা ও মলি রেজার বিয়ে হয়। মলি একজন গাইনোলজিস্ট। তবে বর্তমানে তিনি সানোফি বাংলাদেশে চাকরি করছেন।

আমান রেজার প্রথম সিনেমা ‘ভালোবাসার শেষ নেই’ মুক্তি পায় ২০০৯ সালে। এছাড়া তার মুক্তিপ্রাপ্ত সিনেমার তালিকায় রয়েছে 'চালবাজ', ‘স্টোরি অব সামারা, 'প্রেমী ও প্রেমী', 'প্রেমিক নাম্বার ওয়ান', 'বাজারের কুলি', 'বস্তির ছেলে কোটিপতি', 'কাজের মানুষ' ইত্যাদি। মুক্তি অপেক্ষায় রয়েছে ‘নায়ক’, ‘ভ্রমর’, ‘শতরূপে শতবার’, ‘ঝরা পালক’, ‘ভয়ংকর নেশা’ ইত্যাদি।

বাংলাদেশ সময়: ১২৩৭ ঘণ্টা, আগস্ট ১৭, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।