ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

আমির খানের সঙ্গে অভিনয়ের কথা ছিলো!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
আমির খানের সঙ্গে অভিনয়ের কথা ছিলো! আমির খান ও মৌসুমী

চলতি বছর ক্যারিয়ারের ২৫ বছর পার করলেন চিত্রনায়িকা মৌসুমী। ১৯৯৩ সালে সোহানুর রহমান সোহান পরিচালিত ‘কেয়ামত থেকে কেয়ামত’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় তার অভিষেক ঘটে।

এ উপলক্ষে মৌসুমী ঈদের বিশেষ একটি অনুষ্ঠানে অতিথি হয়েছেন। সম্প্রতি ‘স্টার নাইট’ নামের অনুষ্ঠানটির শুটিং শেষ হয়েছে।

মারিয়া নূরের উপস্থাপনায় এই অনুষ্ঠানে নিজের লেখা কবিতা আবৃত্তি করেন ও গান গেয়ে শোনান মৌসুমী। তাদের আলাপচারিতার ফাঁকেই উঠে আসে মৌসুমীর জীবনের জানা-অজানা অনেক তথ্য। 'স্টার নাইট' অনুষ্ঠানের সেটে মৌসুমীঅনুষ্ঠানে জনপ্রিয় এই অভিনেত্রী জানান, বলিউড অভিনেতা মিঠুন চক্রবর্তী ও আমির খানের সাথে একটা সময় হিন্দি সিনেমাতে তার অভিনয় করার কথা ছিলো।

আরও জানান, নিজের থেকে শাবনূরকে বেশি জনপ্রিয় মনে করেন তিনি। এমনকি স্বামী ওমর সানির চেয়ে জনপ্রিয়তার দৌড়ে প্রয়াত সালমান শাহকে এগিয়ে রাখেন মৌসুমী। ওমর সানিকে জীবনে চলার পথে সবচেয়ে বড় অবলম্বন, সবচেয়ে বড় বন্ধু বলে দাবী করেন এই তারকা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে চলচ্চিত্র ক্যারিয়ারের রজত জয়ন্তী উদযাপনের কেক কাটেন মৌসুমী। রুম্মান রশীদ খানের গ্রন্থনা ও পরিকল্পনায় ‘স্টার নাইট’ প্রযোজনা করেছেন অজয় পোদ্দার। ঈদুল আজহায় রাত ৮টায় অনুষ্ঠানটি মাছরাঙা টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৩, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।