ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

এনটিভিতে রোববার রাতে ‘রঙিন পাতা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
এনটিভিতে রোববার রাতে ‘রঙিন পাতা’ জে আই মোহসান, এবিএম সুমন ও তৌহিদা শ্রাবণ্য

বিনোদনমূলক ধারাবাহিক অনুষ্ঠান ‘রঙিন পাতা’র ৫২তম পর্ব প্রচার হবে রোববার (১২ আগস্ট) রাত ৯টায়। এবারের পর্বে অতিথি হয়েছেন মডেল-চিত্রনায়ক এবিএম সুমন এবং অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম-এর স্টাফ করেসপন্ডেন্ট জে আই মোহসান।

অনুষ্ঠানটি প্রসঙ্গে এবিএম সুমন বলেন, ‘রঙিন পাতা’ চমৎকার একটি অনুষ্ঠান। কিছু না বলা গল্প দর্শকদের জানাতে পারলাম।

অনেক সুন্দর একটি সময় কাটল।

সাংবাদিক জে আই মোহসান বলেন, খবর সংগ্রহ করতে গিয়ে সাংবাদিকদের সঙ্গে তারকাদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। সৃষ্টি হয় নানা অজানা গল্পের। আর সে বিষয়টিই ‘রঙিন পাতা’য় উঠে আসে। অনুষ্ঠানটির নতুন পর্বে উপস্থিত হয়ে দারুণ একটা সময় কাটালাম।

কাজী মোহাম্মদ মোস্তফা জানান, দেশের খবরের কাগজগুলোতে একটি পাতা বরাদ্দ থাকে বিনোদন জগতের খবরাখবরের জন্য। এই পাতাটিকে বিনোদন পাতাও বলা হয়ে থাকে। দেশ-বিদেশের বিনোদন দুনিয়ার সব খবর প্রকাশিত হয় এসব পাতায়। তাই এই পাতাটিকে ঘিরে বিনোদন জগতের বাইরেও সাধারণ পাঠকের রয়েছে ব্যাপক আগ্রহ। পত্রিকার সেই বিনোদন পাতাকে নিয়েই এই অনুষ্ঠান সাজানো হয়েছে।

কাজী মোহাম্মদ মোস্তফার পরিকল্পনা ও প্রযোজনায় ‘রঙিন পাতা’ অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন তৌহিদা শ্রাবণ্য। অনুষ্ঠানটির গ্রন্থনা ও গবেষণা করেছেন নাইস নূর।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।