ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

বিনোদন

আসিফের নয় গান নিয়ে সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
আসিফের নয় গান নিয়ে সিনেমা আসিফ আকবর ও তানজিকা আমিন

অসংখ্য সিনেমায় প্লেব্যাক করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এবার নন্দিত এই শিল্পীর নয়টি গান নিয়ে নির্মিত হচ্ছে মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’। এতে অভিনয় করছেন আসিফ নিজেই। পরিচালনা করছেন লেখক ও নির্মাতা সাদাত হোসাইন।

এ প্রসঙ্গে সাদাত হোসাইন বলেন, “সিনেমাটিতে আসিফ আকবরের বিপরীতে প্রথম লটে তানজিকা আমিন কাজ করছেন। ঈদুল আযহার পর তার সঙ্গে যুক্ত হবেন প্রথম সারির একজন চিত্রনায়িকা।

ওই সময় প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ শিল্পী তালিকা। আমাদের বিশ্বাস, বাংলাদেশের পরিপ্রেক্ষিতে এটি নতুন ধারার একটি কাজ হতে যাচ্ছে। ”

সিনেমাটি নিয়ে আসিফ আকবর বলেন, মিউজিক্যাল ফিল্মটিতে আমি অভিনয় করছি। এ কারণে আমি খুব ভাগ্যবান। আমরা পুরো ইউনিট খুব পরিশ্রম করছি। আমরা চাচ্ছি দর্শককে নতুন কিছু উপহার দিতে। এতে অন্য একটা আসিফকে আপনারা খুঁজে পাবেন।  আসিফ আকবর ও তানজিকা আমিনজানা যায়, ছবিটির জন্য তরুণ মুনসী, রাজিব আহমেদ ও সাদাত হোসাইনের লেখা নয়টি নতুন গান কণ্ঠে দিয়েছেন আসিফ। এগুলোর সুর-সংগীত করেছেন তরুণ মুনসী ও পল্লব সান্যাল। ‘গহীনের গান’-এর চিত্রনাট্য করেছেন নির্মাতা নিজেই।

‘গহীনের গান’ প্রযোজনা করছে বাংলাঢোল। একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এর আগে কুমার বিশ্বজিতের গান নিয়ে নির্মিত হয়েছিল স্বল্পদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘সারাংশে তুমি’।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ১১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।