ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়: প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৮
আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়: প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

গত মাসে প্রেমিক নিক জোনাসের সঙ্গে লন্ডনে ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেসময়ই নাকি বাগদানের কাজটি সম্পন্ন করে ফেলেছেন তারা। এমনটাই দাবি করছে পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি নিক-প্রিয়াঙ্কার পক্ষ থেকে।

এই তারকা জুটির বাগদান সত্যি হয়েছে কিনা তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। বিষয়টি নিয়ে সন্দেহে রয়েছে সম্পূর্ণ বলিউড ইন্ডাস্ট্রিও।

সম্প্রতি দিল্লি বিমানবন্দরে দেখা গেছে পিসিকে। কালো শার্ট ও নীল ডেনিমে ক্যাজুয়ালিই বিমানবন্দর থেকে বিরিয়ে আসছিলেন ‘বাজিরাও মাস্তানি’খ্যাত এই তারকা। কিন্তু বেরোনোর সময় নিজের অনামিকা থেকে কিছু একটা খুলে সোজা পকেটে রেখে দেন তিনি। এরইমধ্যে অন্তর্জালে ছড়িয়ে পড়েছে সেই মুহূর্তটির ভিডিও। রীতিমতো ভাইরাল হয়ে গেছে সেটি।

প্রেম-বাগদান নিয়ে এতোদিন কোনো মন্তব্য না করলেও সম্প্রতি বিষয়টি নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কা চোপড়া।

‘চ্যালেঞ্জিং দ্য স্ট্যাটাস কো অ্যান্ড ফরজিং নিউ প্যাথস’ শিরোনামে একটি অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে নিকের সঙ্গে তার প্রেমের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন জনসাধারণের জন্য নয়। আমার জীবনের ৯০ ভাগই জনসাধারণের জন্য কিন্তু ১০ ভাগ একান্ত আমার। আমি একজন মেয়ে আর তা আমার মধ্যেই রাখতে চাই। আমার পরিবার, বন্ধু কিংবা আমার সম্পর্ক নিয়ে কারো কাছে ব্যাখ্যা করতে হবে এমনটা আমি ভাবি না। ’

আলি আব্বাস জাফর পরিচালিত ও সালমান খান অভিনীত ‘ভারত’-এ অভিনয়ের কথা ছিলো প্রিয়াঙ্কার। কিন্তু শেষ মুহূর্তে অভিনয় থেকে সরে যান বলিউডের এই অভিনেত্রী। বর্তমানে বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’র কাজ করছেন তিনি।

** দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়া
বাংলাদেশ সময়: ১১৫৭ ঘণ্টা, ০৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।