ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

একদিনে দুই ছবি আসছে স্টার সিনেপ্লেক্সে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, আগস্ট ২, ২০১৮
একদিনে দুই ছবি আসছে স্টার সিনেপ্লেক্সে ‘দ্য ডার্কেস্ট মাইন্ডস’ ও ‘ক্রিস্টোফার রবিন’ ছবির পোস্টার

একটি কল্পবিজ্ঞানভিত্তিক থ্রিলার আর অন্যটি কল্পরাজ্যভিত্তিক কমেডি ছবি। নাম ‘দ্য ডার্কেস্ট মাইন্ডস’ ও ‘ক্রিস্টোফার রবিন’। আগামী ৩ আগস্ট আন্তর্জাতিকভাবে মুক্তি পেতে যাচ্ছে ছবি দুটি। বাংলাদেশের দর্শকরাও একই দিন থেকে ছবিগুলো দেখতে পাবেন বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে।

কল্পবিজ্ঞানভিত্তিক থ্রিলার ছবি ‘দ্য ডার্কেস্ট মাইন্ডস’ নির্মিত হয়েছে আলেক্সান্দ্রা ব্র্যাকেন্সের উপন্যাস অবলম্বনে। গল্পে দেখা যাবে, রুবি ড্যালি ভবিষ্যতের এক আমেরিকাতে বসবাস করে, যেখানে ভয়ংকর এক মহামারীতে ৯৮ শতাংশ শিশু মারা যায়।

বাকি যে ২ শতাংশ বেঁচে থাকে তাদের মধ্যে অদ্ভুত আধ্যাত্মিক ক্ষমতা লক্ষ করা যায়।

ছবির কেন্দ্রীয় চরিত্র রুবি ড্যালির ভূমিকায় অভিনয় করেছেন অ্যামান্ডা স্টেনবার্গ। প্রতিভাবান এই মার্কিন অভিনেত্রী ও গায়িকা এর আগে ‘দ্য হাঙ্গার গেমস’ এবং ‘এভরিথিং, এভরিথিং’ ছবিতে অভিনয় করে আলোচিত হন।

জেনিফার ইউ নেলসন পরিচালিত এ ছবিতে আরও অভিনয় করেছেন অ্যামান্ডা স্টেনবার্গ, ম্যান্ডি মুরসহ আরও অনেকে।

অন্যদিকে, মার্ক ফর্স্টার পরিচালিত কল্পরাজ্যভিত্তিক কমেডি ছবি ‘ক্রিস্টোফার রবিন’ নির্মিত হয়েছে এ.এ. মিলনের লেখা বই ‘উইনি-দ্য-পুহ’ অবলম্বনে।

মার্ক ফর্স্টার পরিচালিত ‘ক্রিস্টোফার রবিন’ ছবির ক্রিস্টোফার রবিন এখন বড় হয়েছে, সেই সঙ্গে তার চিন্তাও বেড়েছে। একদিন সে পার্কের বেঞ্চে বসে চিন্তা করছিল। সেই সময় তার ছোটবেলার বন্ধু পুহর সঙ্গে দেখা হয় আর এখান থেকেই এগিয়ে চলে ছবিটির কাহিনী।

ক্রিস্টোফার রবিনের চরিত্রে অভিনয় করেছেন ইউয়েন ম্যাকগ্রেগর, রবিনের স্ত্রী ইভলিন রবিনের চরিত্রে আছেন হেইলি এটওয়েল, উইনি দ্য পুহের কণ্ঠ দিয়েছেন জিম কামিংস, পেঁচা টবি জোন্স, বাঘের ক্রিস ও’ডাউড, ইঁদুর পিটার কাপাল্ডি, সোফি ওকোনিডো দিয়েছেন ক্যাঙ্গা নামের ক্যাঙ্গারুর কণ্ঠ।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, আগস্ট ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।