ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সালমানকে ছেড়ে প্র্যাটের বিপরীতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫২ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
সালমানকে ছেড়ে প্র্যাটের বিপরীতে প্রিয়াঙ্কা সালমান খান, প্রিয়াঙ্কা চোপড়া ও ক্রিস প্র্যাট

সম্প্রতি সালমান খানের ‘ভারত’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘জয় গঙ্গাজল’র পর এই সিনেমাটি দিয়ে তার আবারও বলিউডে কাজ শুরু করার কথা।

গুঞ্জন শোনা যায়, মার্কিন পপস্টার নিক জোনাসের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন বলে আলি আব্বাস জাফরের সিনেমাটি পিসি ছেড়ে দিয়েছেন।

কিন্তু নতুন একটি খবর সবাইকে তাক লাগিয়ে দিলো।

‘ভারত’ ছাড়ার মাত্র কয়েকদিনের মাথায় জানা গেলো হলিউডের নতুন একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন প্রিয়াঙ্কা। ‘কাউবয় নিনজা ভাইকিং’ নামের সিনেমাটিতে ‘গার্ডিয়ানস অফ দ্য গ্যালাক্সি’খ্যাত মার্কিন অভিনেতা ক্রিস প্র্যাটের বিপরীতে অভিনয় করবেন তিনি।

পশ্চিমা কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, সম্প্রতি ক্রিস প্র্যাটের বিপরীতে প্রিয়াঙ্কা সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন। এতে প্র্যাটের প্রেমিকার চরিত্রে অভিনয় করবেন ‘কোয়ান্টিকো’খ্যাত এই অভিনেত্রী।

সিনেমাটি নির্মাণ করবেন ‘গেম অব থ্রোনস’র নির্মাতা মিশেল ম্যাকলারেন। এ.জে. লিবারম্যান এবং রাইলি রসমোর কমিক গ্রাফিক্স ‘কাউবয় নিনজা ভাইকিং’ থেকে সিনেমাটি নির্মিত হচ্ছে। মুক্তি পাবে ২০১৯ সালের ২৮ জুন।

‘ভারত’ ছাড়লেও বলিউডে প্রিয়াঙ্কা ফারহান আখতারের ‘দ্য স্কাই ইস পিঙ্ক’-এ অভিনয় করবেন বলা জানা যায়।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।