ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আবারও বাংলাদেশে আসছেন দুর্ধর্ষ ডেনজেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৬ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
আবারও বাংলাদেশে আসছেন দুর্ধর্ষ ডেনজেল ‘দ্য ইকুয়ালাইজার টু’ ছবির পোস্টার

চার বছর আগের কথা হলেও ডেনজেল ওয়াশিংটনের ‘দি ইকুয়ালাইজার’ দর্শকদের স্মৃতিতে ঝলমল করছে নিশ্চয়ই। চোখ ধাঁধানো সব অ্যাকশন দৃশ্যের সঙ্গে ডেনজেলের অনবদ্য অভিনয় ছিলো মনে রাখার মতোই।

মুক্তির পরপরই যুক্তরাষ্ট্রের বক্স অফিসে শীর্ষ স্থান দখল করে নিয়েছিলো ক্রাইম থ্রিলার ছবিটি। এক দিনেই ছবিটি আয় করে নিয়েছে ১ কোটি ৪৫ লাখ ডলার।

শুধু তাই নয়, ২০১৪ সালে আয়ের দিক থেকে শীর্ষে থাকা ছবির তালিকায় জায়গা করে নেয় ছবিটি। আর তখনই শুরু হয়ে যায় ছবির সিক্যুয়েল তৈরির কাজ। এবার সেই অপেক্ষার অবসানের পালা। গত ২০ জুলাই আন্তর্জাতিকভাবে মুক্তি পেয়েছে ‘দ্য ইকুয়ালাইজার টু’। বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্সে ছবিটি মুক্তি পাবে ২৭ জুলাই।

আশির দশকের জনপ্রিয় টিভি সিরিজ ‘দ্য ইকুয়ালাইজার’-এর উপর ভিত্তি করে ছবি নির্মাণ করেছেন অ্যান্টোইন ফুকুয়া। প্রথম ছবির সাফল্যের পথ ধরে এবারের ছবিটিও পরিচালনার ভার পড়ে তার কাঁধে।

অন্যদিকে, ডেনজেল ওয়াশিংটন মানেই বক্স অফিসে ঝড় তোলা কেউ। তাই পরিচালক অ্যান্টোইন ফুকুয়াও নিশ্চিন্তে আস্থা রাখেন ষাটোর্ধ্ব ওয়াশিংটনের উপর। ২০০১ সালে তার নির্দেশনাতেই ট্রেনিং ডেতে অভিনয় করে অস্কার জিতেছিলেন ওয়াশিংটন। ‘দ্য ইকুয়ালাইজার’-এ আস্থার প্রতিদান চমৎকারভাবে দিয়েছেন ডেনজেল। তাই অবধারিতভাবেই এবারও তার বাহিরে কাউকে কল্পনা করেননি ফুকুয়া।

এই পর্বে ক্লোয়ি গ্রেস মোরেজের মৃত্যুর প্রতিশোধ নিতে আসবেন ডেনজেল ওয়াশিংটন। প্রথম ছবির তুলনায় এবার অ্যাকশন দৃশ্যগুলোতে আনা হয়েছে আরও বেশি চমক। বাড়ানো হয়েছে ছবিটির গল্পের গতি।

ডেনজেল ওয়াশিংটন ছাড়াও এ ছবিতে আরও অভিনয় করেছেন অস্কারজয়ী অভিনেত্রী মেলিসা লিও, অ্যাশটন স্যান্ডার্স, বিল পালম্যান, পেড্রো পাসক্যালের মতো তারকারা।

বাংলাদেশ সময়: ১৭৪৪ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।