ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
মাধুরীকে বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি সুরেশ ওয়াড়কার ও মাধুরী দীক্ষিত

‘অবোধ’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে ১৯৮৪ সালে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন মাধুরী দীক্ষিত। পরে ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘তেজাব’-এ অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান বলিউডের এই অভিনেত্রী।

৩৪ বছরে ক্যারিয়ারে অভিনয় করেছেন, ‘রাম-লক্ষ্মণ’ (১৯৮৯), ‘পারিন্দা’ (১৯৮৯), ‘ত্রিদেব’ (১৯৮৯), ‘কিশেন কানহাইয়া’ (১৯৯০) ‘প্রহর’ (১৯৯১), ‘দিল ’ (১৯৯০), ‘সাজান’ (১৯৯১), ‘বেটা’ (১৯৯২), ‘খলনায়ক’ (১৯৯৩), ‘হাম আপকে হ্যায় কৌন’ (১৯৯৪) এবং ‘রাজা’র (১৯৯৫) মতো অসংখ্য ব্লকবাস্টার ছবিতে।

বয়স পঞ্চাশের কোঠা পার হলেও তার সৌন্দর্য আজও মুগ্ধ করে সকলকে।

আর তার হাসিতে ঘায়েল হয়নি, এমন পুরুষ আছে নাকি! কিন্তু মাধুরীকেই বিয়ে করতে অস্বীকার করেছিলেন এক ব্যক্তি। কে তিনি? কেনোই বা রাজি হলেন না?

মাধুরীর অভিনয় সিনেপ্রেমীদের মনে ঝড় তুললেও বাবা-মায়ের মনে সারাক্ষণ চিন্তা থাকতো মাধুরীর জন্য। তারা ভাবতেন, মেয়ে ছবিতে অভিনয় করছেন। তার আর কখনও বিয়েই হবে না। তাই অল্প বয়সেই তার বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তারা।

জানা গেছে- গায়ক সুরেশ ওয়াড়কারের কাছে মাধুরীকে বিয়ের প্রস্তাব পাঠান তার বাবা-মা। কিন্তু বলিউডের এই সুন্দরীর বয়স সেসময় ছিলো মাত্র ১২ বছর এবং তিনি বেশ রোগা ছিলেন। আর এ কারণেই প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছিলেন সুরেশ।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।