ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার সঞ্জয়ের জীবনী নিয়ে ছবি নির্মাণ করবেন রাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
এবার সঞ্জয়ের জীবনী নিয়ে ছবি নির্মাণ করবেন রাম সঞ্জয় দত্ত ও রাম গোপাল ভার্মা

গত ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’। মুক্তির পর একের পর এক রেকর্ড গড়েই চলছে রাজকুমার হিরানি পরিচালিত এবং রণবীর কাপুর অভিনীত ছবিটি। এমনকি আয়ের দিক থেকে সালমানের ‘রেস থ্রি’কেও হারিয়ে দিয়েছে এটি।

এসব পুরাতন, নতুন খবর হলো- সঞ্জয়ের জীবনী নিয়ে ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’ নামে একটি ছবি নির্মাণ করছেন রাম গোপাল ভার্মা। সম্প্রতি বিষয়টি নিশ্চিত করে রাম বলেন, ‘হ্যা, আমি তাকে নিয়ে ছবি নির্মাণ করবো।

‘সঞ্জু’ মুক্তির পর অনেকেই বলেছেন, ছবিটিতে সঞ্জয়ের ভালো দিকটাই নাকি বেশি দেখানো হয়েছে। তবে রাম গোপাল ভার্মা তার ‘সঞ্জু: দ্য রিয়েল স্টোরি’তে এ অভিনেতার বিতর্কিত দিকগুলো তুলে ধরবেন বলে জানা গেছে।

এ প্রসঙ্গে রামের একটি ঘনিষ্ঠসূত্র জানান, “সঞ্জয় দত্ত মাদক সেবন করতেন, তিনি মানসিক চাপে ভুগেছেন, তার অনেকগুলো সম্পর্ক ছিলো। কিন্তু তার খারাপ দিকগুলোর বিস্তারিত কিছু দেখানো হয়নি ‘সঞ্জু’তে। রাম গোপলা ভার্মার ছবিতে সবকিছু বিস্তারিত থাকবে- কারা সঞ্জয়ের পরিবারকে হুমকি দিয়েছিল, তাকে অস্ত্র রাখতে বাধ্য করেছিল যার কারণে পরবর্তী সময়ে তাকে সমস্যায় পড়তে হয়। কীভাবে অস্ত্র তার কাছে এসেছিল, কীভাবে এর নিষ্পত্তি হয়েছিল ইত্যাদি। রাম গোপাল তার গবেষণার অংশ হিসেবে সঞ্জয়ের সঙ্গে সংশ্লিষ্ট এবং এ মামলার তদন্তকারী পুলিশ সদস্যের সঙ্গে আলোচনা করেছেন। ”

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।