গহনা চুরির অভিযোগ উঠলো হীনার বিরুদ্ধে
[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৩০ শ্রাবণ ১৪২৫, ১৪ আগস্ট ২০১৮
bangla news

গহনা চুরির অভিযোগ উঠলো হীনার বিরুদ্ধে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-২০ ৩:২৩:২২ পিএম
হীনা খান

হীনা খান

স্টার প্লাস চ্যানেলে প্রচারিত ‘ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’তে আদর্শ বউয়ের চরিত্রে অভিনয় করে বেশ সাড়া পেয়েছিলেন হীনা খান। কিন্তু হঠাৎ করে সেটি ছেড়ে দিয়ে যোগ দেন রিয়েলিটি শো ‘বিগ বস’-এ। যেখানে একেবারে অন্য রূপে ধরা দিয়েছেন হীনা।

‘বিগ বস’-এ থাকাকালীন বহুবার বিতর্কে জড়িয়েছিলো জনপ্রিয় এই অভিনেত্রীর নাম। কিন্তু এবার তার বিরুদ্ধে গহনা চুরির অভিযোগ উঠলো।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, গত এপ্রিলে একটি জুয়েলারি প্রতিষ্ঠানের গহনা পরেছিলেন হীনা। প্রচারের জন্যই ওই গহনা তাকে পরতে দেওয়া হয়েছিলো। কাজ হয়ে গেলে তা ফেরত দেওয়ার কথা ছিলো। কিন্তু হীনা তা ফেরত দেননি। তাই ওই গহনা প্রস্তুতকারক প্রতিষ্ঠান হীনার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনেছে। ১১ লাখ রুপি ক্ষতিপূরণের দাবিতে তাকে নোটিসও পাঠানো হয়েছে।

হীনা খানকিন্তু পুরো খরবটিকে মিথ্যা দাবি করে হীনা টুইটারে লিখেছেন, ‘কই কোনও আইনি নোটিস তো আমার বাড়িতে এসে পৌঁছায়নি? তার বদলে সমস্ত সংবাদমাধ্যম চলে এসেছে। নিন্দুকেরা এভাবে আমার মানহানি করার চেষ্টা করে কোনও লাভ হবে না।’

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, ২০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বিনোদন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa