ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গ্রীষ্মের ছুটি কাটাতে লন্ডনে অভিষেক-ঐশ্বরিয়া-আরাধ্য

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৩৬ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
গ্রীষ্মের ছুটি কাটাতে লন্ডনে অভিষেক-ঐশ্বরিয়া-আরাধ্য বাবা অভিষেক বচ্চন ও মা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে আরাধ্য বচ্চন

জুলাই মাসের শুরুর দিকে মেয়ে আরাধ্য বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে ফ্রান্সের প্যারিসে ছুটি কাটাতে গিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। সেখানে গিয়ে ঘড়ির ব্র্যান্ড ‘লংগিনস’-এর এক ফটোশুটেও অংশ নিতে দেখা গেছে সাবেক এই বিশ্বসুন্দরীকে।

কাজ শেষে মেয়েকে নিয়ে ফ্রান্সের বিভিন্ন শিশুপার্ক, প্যারিস ডিজনিল্যান্ড, আইফেল টাওয়ারসহ বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন অ্যাশ। সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে ঘোরাঘুরির বেশ কয়েকটি স্থিরচিত্রও শেয়ার করেছেন ঐশ্বরিয়া।

মা ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে আরাধ্য বচ্চনএবার প্যারিস ঘোরাঘুরি শেষে মেয়েকে নিয়ে গ্রীষ্মের ছুটি কাটাতে লন্ডন গিয়েছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

এদিকে, বিশ্বকাপ ফাইনাল দেখতে বাবা অমিতাভ বচ্চন, বোন শ্বেতা বচ্চন, ভাগ্নি নভ্য নাভেলি নন্দা এবং ভাগিনা আগাস্তিয়াকে নিয়ে রাশিয়া গিয়েছিলেন অভিষেক বচ্চন। আর সেখান থেকেই সোজা লন্ডন গেছেন অভিষেক।

স্বামী ও মেয়ের সঙ্গে তোলা একটি স্থিরচিত্র ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ঐশ্বরিয়া। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা তিনজন। গ্রীষ্মের ছুটি। ’

বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।