ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

প্রিয়াঙ্কার পোশাক নিয়ে মজার মেমে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
প্রিয়াঙ্কার পোশাক নিয়ে মজার মেমে ছবি: সংগৃহীত

প্রতি বছর ১ মে নিউইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টস কস্টিউম ইনস্টিটিউট’-এ বসে ‘মেট গালা’র আসর। বিশ্বের বিভিন্ন দেশের নামি-দামি তারকা বিনা পারিশ্রমিকে এ অনুষ্ঠানে অংশ নেন। যার মাধ্যমে তহবিল সংগ্রহ করা হয়। আর বিশেষ প্রয়োজনে সেই তহবিল বিভিন্ন সামজিক ও উন্নয়নমূলক কাজে ব্যয় করা হয়।

এরই ধারাবাহিকতায় ২০১৭ সালে ‘মেট গালা’ অনুষ্ঠানের লালগালিচায় হাঁটার নিমন্ত্রণ পেয়েছিলেন বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে তিনি বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেনের ডিজাইন করা ট্রেঞ্চ কোট পরে উপস্থিত হয়েছিলেন।

ট্রেঞ্চ কোটের সঙ্গে নজর কেড়েছিলো প্রিয়াঙ্কার স্মোকি আই, লম্বা কানের দুল, টপ নট করে বাঁধা চুল ও কালো লম্বা বুট। প্রিয়াঙ্কার এরকম গ্ল্যামার সেন্স দেখে প্রশংসা না করে পারেননি ফ্যাশন বিশেষজ্ঞরা। কিন্তু একই সঙ্গে এমন পোশাক পরায় বিতর্কিত এবং সমালোচিত হতে হয়েছিলো পিসিকে। তার পোশাক নিয়ে তৈরি করা হয়েছিলো মজার মেমে।

প্রিয়াঙ্কার গায়ে এমন পোশাক দেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে বলেছিলেন, ‘এটি প্রিয়াঙ্কা চোপড়ার অভিনব চেষ্টা যা স্বচ্ছ ভারত অভিযান বাস্তবায়নের চমৎকার কৌশল। ’

ছবি: সংগৃহীতডন নামে একজন প্রিয়াঙ্কা ও রুটির ছবি কোলাজ করে শেয়ার দিয়ে লিখেছিলেন, ‘যখন আপনার রুটি পোশাকে পরিণত হয়। ’ হার্দিক নামে একজন প্রিয়াঙ্কার ছবি ফটোশপে এডিট করে টুইটারে শেয়ার করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে, প্রিয়াঙ্কা তার পোশাক দিয়ে ঘরে ছাউনি ঢেকে রেখেছেন। এর ক্যাপশনে হার্দিক লিখেছিলেন, ‘আপনারা কেনো প্রিয়াঙ্কাকে নিয়ে হাসাহাসি করছেন? তিনি তো জনগণকে গরম থেকে রক্ষা করছেন। ’ রোনিত নামে একজন লিখেছেন, ‘গলফ ক্লাব। ’

মজার বিষয় হলো- ২০১৭ সালের মেট গালা অনুষ্ঠানে গিয়েই প্রেমিক নিক জোনাসের সঙ্গে পরিচয় হয় প্রিয়াঙ্কা চোপড়ার। দু’জনে একই ডিজাইনারের পোশাক পরার কারণে লালগালিচায় একসঙ্গে হেঁটেছিলেন।

বুধবার (১৮ জুলাই) ৩৬ বছরে পা দিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর বিশেষ এই দিনটি প্রেমিক নিক জোনাসের সঙ্গেই কাটাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। এরইমধ্যে অন্তর্জাল দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে পিসির জন্মদিন উদযাপনের বেশ কয়েকটি স্থিরচিত্র।  

বাংলাদেশ সময়: ১৭৪৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।