ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পুরস্কার বিতরণ করলেন অপু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
পুরস্কার বিতরণ করলেন অপু অপু বিশ্বাস

প্রিয় তারকাকে কাছ থেকে দেখার লোভ কার না আছে আর, যদি বিজয়ের পুরস্কারটি পাওয়া যায় প্রিয় নায়িকার হাত থেকে তাহলে তো সোনায় সোহাগা।

রাফিহ্যাঁ, এমনই হয়েছে। ফুটবল বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত ডিজিটাল বিনোদনের প্ল্যাটফর্ম লিংকাস ‘রোড টু ফাইনাল’ কর্মসূচিতে অংশ নিয়ে এক লাখ টাকা পুরস্কার জিতে নিয়েছে রাফি।

সেটি তার হাতে তুলে দিয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস।

বিশ্বকাপ ফুটবলের সেমি ফাইনাল থেকে যারা ‘রোড টু ফাইনাল’ কর্মসূচিতে অংশ নিয়েছে সেসব প্রতিযোগিদের মধ্য থেকে একজনকে ৫০ হাজার টাকা করে পুরস্কার দিয়েছে লিংকাস।

যেখানে তাদের সহযোগিতা করেছে পান্ডা স্পোর্টস সু এবং হোটেল ফোর পয়েন্টস শেরাটন। ফুটবলপ্রেমীদের উৎসাহ দিতে লিংকাস এ কর্মসূচি চালু করে।

ছবি: সংগৃহীতসম্প্রতি রাজধানীর একটি হোটেলে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- লিংকাসের ম্যানেজিং ডিরেক্টর  ইএ লিয়াং, পান্ডা সুজ এর জেনারেল ম্যানেজার চাই চুংলেই, দেবাশিষ বিশ্বাস, চিত্রনায়ক বাপ্পী চৌধুরী এবং সাইমন ছাড়াও দেশের স্বনামধন্য ব্যান্ড ওয়ারফেজ।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad