ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভয়ংকর অভিযান নিয়ে ঢাকায় আসছে ‘দ্য রক’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
ভয়ংকর অভিযান নিয়ে ঢাকায় আসছে ‘দ্য রক’ ‘স্কাইস্ক্র্যাপার’ ছবির দৃশ্য

‘জুমানজি-টু’ এর সাফল্যের রেশ কাটেনি এখনও। এরইমধ্যে মুক্তি পেতে যাচ্ছে ‘দ্য রক’খ্যাত তারকা ডোয়াইন জনসন অভিনীত ‘স্কাইস্ক্র্যাপার’। আগামী ২০ জুলাই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে বসুন্ধরা সিটির শপিং মলের স্টার সিনেপ্লেক্সে।

‘দ্য রক’ মানেই দুঃসাহসিক আর দুর্ধর্ষ অ্যাকশন। এ ছবিতেও তার ব্যতিক্রম নয়।

আর দর্শকরা যে তার কাছ থেকে এমন কিছু দেখার প্রত্যাশায় থাকেন তার প্রমাণ মিলেছে ছবিটির ট্রেলার প্রকাশের পর। রক ভক্তদের মধ্যে রীতিমত হৈ চৈ পড়ে যায় এটি প্রকাশের পর। এতে রককে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন ২৪০ তলার ওপর থেকে লাফিয়ে পড়তে দেখা যায়।

‘স্কাইস্ক্র্যাপার’ ছবির দৃশ্যছবিতে রক সাবেক এফবিআই এজেন্ট উইল ফোর্ডের চরিত্রে অভিনয় করেছেন। যিনি চীনে বহুতল ভবনের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে নিযুক্ত থাকেন। সমালোচকদের দাবি, ছবিটি কিছুটা ‘ডাই হার্ড’ এবং ‘মিশন ইম্পসিবল’ এর মতো করে নির্মিত হয়েছে।

‘স্কাইস্ক্র্যাপার’ পরিচালনা করেছেন রওসন মার্শাল থারবার। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। এছাড়া আরও অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হান, রোল্যান্ড মেরার, পাবলো শেরিবের, বায়রন মান, হান্না কুইলভান ও নোয়া টেলর।

২০১৭ সালের সেপ্টেম্বরে ছবিটির কাজ শুরু হয়। ভ্যাঙ্কুভার, ব্রিটিশ কলম্বিয়া ও কানাডার বিভিন্ন স্থানে এর শুটিং হয়। ছবিটি নিয়ে খুব আশাবাদী রক ইতোমধ্যে হলিউডের বিভিন্ন পত্রিকায় সাক্ষাৎকারে বলেন, ‘‘দর্শকদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে। অবিশ্বাস্য কিছু কাজ হয়েছে ‘স্কাইস্ক্র্যাপার’-এ। প্রত্যাশার চেয়ে বেশি কিছু পাবেন আপনারা। ’’

** ‘স্কাইস্ক্র্যাপার’ ছবির ট্রেলার

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।