ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নেই শাহরুখ, সেরা সালমান-অক্ষয়-ক্লুনি-কাইলি-মেসি-রোনালদো

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫১৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
নেই শাহরুখ, সেরা সালমান-অক্ষয়-ক্লুনি-কাইলি-মেসি-রোনালদো কাইলি জেনার, শাহরুখ খান, সালমান খান, জর্জ ক্লুনি, লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো

খুব একটা ভালো যাচ্ছে না শাহরুখ খানের দিনকাল। দীর্ঘদিন ধরে বক্স অফিসে সফলতার মুখ দেখছেন না বলিউডের এই সুপারস্টার। ‘রইস’ (২০১৭), ‘ডিয়ার জিন্দেগি’ (২০১৬), ‘জাব হ্যারি মেট সেজাল’ (২০১৭) পরপর তিনটি ছবি ফ্লপ।

হঠাৎ যেনো পড়ন্ত বিকেলের আবহ শাহরুখ খানের ক্যারিয়ারে। এরইমধ্যে শোনা গেলো আরও একটি খারাপ খবর।

সম্প্রতি চলতি বছরের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া তারকাদের নামের তালিকা প্রকাশ করেছে ফোর্বস ম্যাগজিন। কিন্তু তাতে জায়গা করে নিতে পারেননি ‘চেন্নাই এক্সপ্রেস’খ্যাত এই তারকা।

২০১৭ সালের এই তালিকাতে ৬৫তম স্থানে ছিলেন শাহরুখ খান। কিন্তু এ বছর ১০০ জনের মধ্যেও জায়গা করে নিতে পারেননি তিনি।

চমকপ্রদ তথ্য হলো- ৪০.৫ মিলিয়ন ডলার আয় করে তালিকায় ৭৬তম স্থানটি দখল করেছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। সামাজিক বিষয় নিয়ে ছবি তৈরি করেই নাকি সাফল্যের শিখরে পৌঁছেছেন বলিউডের ‘খিলাড়ি’খ্যাত এই তারকা।

৩৮ মিলিয়ন ডলার উপার্জন করে ৮২তম স্থানে রয়েছেন সালমান খান। অভিনয়ের পাশাপাশি প্রযোজনা থেকেও ভালো অর্থ উপার্জন করেছেন সাল্লু।

সর্বোচ্চ পারিশ্রমিকের নিরিখে ফোর্বস-এর এই তালিকার শীর্ষে রয়েছেন মার্কিন বক্সার ফ্লয়েড মেওয়েদার। তার পারিশ্রমিক ২৮৫ মিলিয়ন ডলার। ২৩৯ মিলিয়ন পারিশ্রমিকের সৌজন্যে দ্বিতীয় স্থানে হলিউড অভিনেতা জর্জ ক্লুনি। তৃতীয় স্থান দখল করেছেন মার্কিন টেলিভিশনের তারকা কাইলি জেনার। ১১১ মিলিয়ন ডলার পারিশ্রমিক নিয়ে অষ্টম স্থানে রয়েছেন ফুটবল তারকা লিওনেল মেসি। দশম স্থান দখলে রেখেছেন অন্যতম প্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদো। তার পারিশ্রমিক ১০৮ মিলিয়ন ডলার।

বাংলাদেশ সময়: ১০৪৬ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।