ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ফেসবুক যোগাযোগে আর বিশ্বাসী নন আরিফিন শুভ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৭ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
ফেসবুক যোগাযোগে আর বিশ্বাসী নন আরিফিন শুভ আরিফিন শুভ/ ছবি: বাংলানিউজ

কিছুদিন আগে চিত্রনায়ক আরিফিন শুভর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়। এ কারণে তিনি বেশ মর্মাহত হন।

 

মঙ্গলবার (১৭ জুলাই) নিজের ফিরে পাওয়া অ্যাকাউন্ট থেকে লাইভ ভিডিওর মাধ্যমে এই অভিনেতা আক্ষেপ করে বলেন বলেন, ‘কিছুদিন আগে আমার ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়েছিল। আমি জানি না কারা, কেনো আমার অ্যাকাউন্ট হ্যাক করেছেন।

এতে আমি খুব স্তম্ভিত হয়েছি’।

‘এখন থেকে ফেসবুক হবে শুধু আমার ভক্তদের জন্য। আমার কাজের আপডেট জানানোর জন্য। পরিবার ও বন্ধুদের সঙ্গে ব্যক্তিগতভাবে আমি যোগাযোগ রাখবো। ফেসবুকের মাধ্যমে নয়। কারণ আমি এখন আর ফেসবুক যোগাযোগে বিশ্বাসী নই। তবে ভক্তরা আমাকে নিয়মিত ফেসবুকে পাবেন। ’

 

লস অ্যাঞ্জেলেসের বাঙালি কমিউনিটি আয়োজিত বেশকিছু শো-তে অংশ নিয়ে গত ১১ জুলাই যুক্তরাষ্ট্রে যান শুভ। ১৫ আগস্ট দেশে ফিরবেন তিনি। ভিডিও বার্তায় ‘ঢাকা অ্যাটাক’ তারকা জানান, সেখান থেকে দেশে ফিরে সেপ্টেম্বরে নতুন কিছু কাজের ঘোষণা দেবেন তিনি।

সম্প্রতি শুভ রঞ্জন ঘোষ পরিচালিত কলকাতার সিনেমা ‘আহারে’র কাজ শেষ করেছেন। এছাড়া সেপ্টেম্বরে অরিন্দম শীলের ‘বালিঘর’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন আরিফিন শুভ।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad