ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

একই দিনে দেশের প্রেক্ষাগৃহে কলকাতার দুই সিনেমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
একই দিনে দেশের প্রেক্ষাগৃহে কলকাতার দুই সিনেমা 'ভাইজান এলো রে' ও 'সুলতান'র পোস্টার

কলকাতার নায়ক জিতের ‘সুলতান’র একদিন পর সেন্সর ছাড়পত্র পেয়েছে শাকিব খানের ‘ভাইজান এলো রে’। গত ১৫ জুলাই ‘সুলতান’ সেন্সর বোর্ডে প্রদর্শিত হয় এবং ‘ভাইজান এলো রে’ প্রদর্শিত হয় ১৬ জুলাই। একদিনের ব্যবধানে দুইটি সিনেমাই বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে। আগামী শুক্রবার (২০ জুলাই) একই দিনে সিনেমা দুইটি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।

দু’টি সিনেমাই নির্মিত হয়েছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। বাংলাদেশে মুক্তি পাচ্ছে সাফটা  মাধ্যমে।

‘সুলতান’ পরিচালনা করেছেন রাজা চন্দ। এতে জিতের বিপরীতে অভিনয় করেছেন মিম ও প্রিয়াঙ্কা। রয়েছেন নাদের চৌধুরী, শহিদুল আলম সাচ্চু, তাসকিন রহমান, আমান রেজা ও মুকুল দেব। বাংলাদেশে সিনেমাটি আমদানি করেছে জাজ মাল্টিমিডিয়া। সিনেমাটির পরিবর্তে কলকাতায় মুক্তি পাবে ‘পোড়ামন ২’।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘ভাইজান এলো রে’তে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল। আরও অভিনয় করেছেন বাংলাদেশের মনিরা মিঠু, দীপা খন্দকার, শাহেদ আলী এবং কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু, শান্তিলাল মুখার্জি, সুপ্রিয় দত্ত। এই সিনেমা বাংলাদেশে আমদানি করেছে এন ইউ আহমেদ ট্রেডার্স। বিনিময়ে কলকাতায় যাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’।

‘সুলতান’ ও ‘ভাইজান এলো রে’ ঈদুল ফিতর উপলক্ষে জুন মাসে কলকাতায় মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।