ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জাস্টিন-হেইলির বিয়ে আগামী বছর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
জাস্টিন-হেইলির বিয়ে আগামী বছর! হেইলি বাল্ডউইন ও জাস্টিন বিবার

আগামী বছর পপস্টার জাস্টিন বিবার প্রেমিকা হেইলি বাল্ডউইনকে বিয়ের করতে যাচ্ছেন। বিয়ের নানা পরিকল্পনা এখন থেকেই করা শুরু করেছেন তারা।

পশ্চিমা সংবাদমাধ্যমে তাদের একটি সূত্র বলছে, বিবার ও হেইলি তাদের বিয়ের পরিকল্পনা নিয়ে পরস্পর আলোচনা করছেন। আগামী বছর ছোট পরিসরে তারা বিয়ের কাজ সারতে চান।

শুধু তাই নয়, হেইলি এরইমধ্যে তার বিয়ের পোশাক বানানোর কাজ শুরু করে দিয়েছেন। এ প্রসঙ্গে সূত্র জানায়, বিয়ের পোশাক ও সাজ নিয়ে হেইলি নিজের আইডিয়া ফ্যাশন ডিজাইনার ও তার টিমের সঙ্গে শেয়ার করেছেন। তারা বিষয়টি নিয়ে কাজ শুরু করেছে।

এদিকে জাস্টিন বিবার ও হেইলি বাল্ডউইন গত ৭ জুলাই বাহামাসের একটি রিসোর্টে তাদের বাগদান সম্পন্ন করেছেন। এ ব্যাপারে শুরুতে তারা গোপনীয়তা রক্ষা করলেও পরে নিজেরাই তা জানান।

হেইলির সঙ্গে বিবারের সম্পর্ক দীর্ঘদিনের। ২০১৬ সালে নিজেদের প্রেমের কথা সবাইকে জানালেও ওই বছরেই তাদের বিচ্ছেদ ঘটে। এর পরের বছর বিবারের সাবেল প্রেমিকা সেলেনা গোমেজের সঙ্গে নানা সময় ক্যামেরাবন্দি হন তিনি। কিন্তু শেষ পর্যন্ত হেইলির সঙ্গেই এই কানাডিয়ান শিল্পীর বাগদান হয়ে গেল।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad