ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সুপারস্টারদের বিপরীতে আমাকে কখনও নেওয়া হয় না: তাপসী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
সুপারস্টারদের বিপরীতে আমাকে কখনও নেওয়া হয় না: তাপসী তাপসী পান্নুকে

সফলতা কখনও এমনি এমনি ধরা দেয় না। এজন্য করতে হয় কঠোর পরিশ্রম ও সাধনা। ঠিক তেমনটাই করতে হয়েছে অভিনেত্রী তাপসী পান্নুকেও। যার ফলে আজ তিনি জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন।

কিন্তু নিজের জায়গা ধরে রাখার জন্য এখনও নাকি সংগ্রাম করে যেতে হয় ‘পিঙ্ক’খ্যাত এই তারকাকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনটা নিজেই জানালেন তাপসী।

ওই সাক্ষাৎকারে ‘জ্যাকপট’খ্যাত এই তারকাকে প্রশ্ন করা হয়, পরপর এতোগুলো বড় প্রজেক্টে কাজ করেছেন। সংগ্রামের পর্বটি কি শেষ?

জবাবে তাপসী বলেন, একদমই নয়। যেখান থেকে শুরু করেছিলাম আর যেখানে এসে পৌঁছেছি সেটি বড় প্রাপ্তিই। তবে রিজেকশন এখনও পেতে হয়। আপোসও করে নিতে হয়। যেমন সুপারস্টারদের বিপরীতে আমাকে কখনও কাস্ট করা হয় না। তবে এই বিষয়টি মেনেও নিয়েছি। তাই অনেক শান্তিতে আছি।

২০১০ সালে তেলেগু ছবি ‘ঝুমানড়ি নাড়াম’-এর মধ্য দিয়ে অভিনয় জগতে পা রাখেন তাপসী। নিজের অভিনয় দক্ষতা দেখিয়ে এরইমধ্যে ছয়টি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ঘরে তুলেছেন তিনি।  

বাংলাদেশ সময়: ০৮৩৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।