ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বলিউড তারকাদের কে ফ্রান্স, কে ক্রোয়েশিয়া

বৃষ্টি শেখ, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
বলিউড তারকাদের কে ফ্রান্স, কে ক্রোয়েশিয়া জন আব্রাহাম, নোরা ফাতেহি ও অর্জুন রামপাল

আর মাত্র কয়েক ঘণ্টা পরই বিশ্ব পাবে নতুন ফুটবল সেরা। এক মাস আগে শুরু হওয়া এই ফুটবলযজ্ঞের পর্দা নামবে রোববার (১৫ জুলাই)।

৩২টি দল নিয়ে শুরু হওয়া এই আয়োজনের বাকি আছে আর দুটি দেশ। বিস্ময় জাগানো ক্রোয়েশিয়া আর ফ্রান্সের মধ্যে ফাইনাল দিয়েই শেষ হচ্ছে ‘দ্য গ্রেটেস্ট শো অন আর্থ’র রাশিয়া আসর।

এদিকে, বিশ্বকাপ শুরুর আগে বলিউড তারকারা জানিয়েছিলেন এ বছর তারা কে কোন দলকে সমর্থন করছেন। যাদের মধ্যে বেশির ভাগেরই পছন্দ ছিলো ব্রাজিল, আর্জেন্টিনা, জার্মানি ও স্পেন। কিন্তু এই দলগুলোর একটিও যেতে পারেনি ফাইনাল পর্যন্ত। তাই এখন ফাইনালে যাওয়া দুটি দল ক্রোয়েশিয়া-ফ্রান্সের মধ্যে থেকে যে যার পছন্দ মতো একটিকে বেছে নিচ্ছেন।

জন আব্রাহামধরে নেওয়া যাক জন আব্রাহামের কথাই। ব্রাজিলের সমর্থক ছিলেন বলিউডের জনপ্রিয় এই অভিনেতা। কিন্তু তার পছন্দের দলটি যেতে পারেনি ফাইনালে। তাই এখন ফ্রান্সকে বেছে নিয়েছেন তিনি। তার মতে, ফ্র্যান্স একটি শক্তিশালী দল।

অর্জুন রামপালের পছন্দের দল ফ্রান্স। বিশেষ করে ১৯ বছর বয়সী কিলিয়ান এমবাপ্পের জন্যই নাকি এই দলটিকে সমর্থন করেন অর্জুন। বলিউডের এই অভিনেতার মতে, এতো কম বয়সে তার স্পিড সকলকে মুগ্ধ করে দিয়েছে।

অর্জুন রামপাল‘তামাশা’খ্যাত পরিচালক ইমতিয়াজ আলির পছন্দ ক্রোয়েশিয়া। তার প্রিয় খেলোয়ার লুকা মদ্রিচ।

অভিনেত্রী আথিয়া শেঠি এবার সমর্থন করছেন ক্রোয়েশিয়াকে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘হিরো’খ্যাত এই তারকা বলেছিলেন, আমার পছন্দের দল ক্রোয়েশিয়া। এটি এমন একটি দেশ যার জনসংখ্যা মাত্র ৪০ লাখ। আর এতো ছোট একটি দেশ বিশ্বকাপের ফাইনালে যাওয়াটা অনেক বড় ব্যাপার। তারা বিজয়ী হওয়ার যোগ্যতা রাখেন। এছাড়া লুকা মদ্রিচ তো সত্যিকারের চ্যাম্পিয়ন।

আথিয়া শেঠিঅভিনেতা জিম সার্ভ ক্রোয়েশিয়ার সমর্থক। কিন্তু তার পছন্দের কোনো খেলোয়াড় নেই।

শুরু থেকেই ফ্রান্সকে সমর্থন করে আসছেন সোফিয়া চৌধুরী। এই দেশটি ১৯৯৮ সালের বিশ্বকাপে যখন জয়ী হয়েছিলেন তখন থেকেই নাকি এ দলটির সমর্থন করে আসছেন বলিউডের এই অভিনেত্রী-গায়িকা।

নোরা ফাতেহি‘দিলবার’-এর রিমেক গানে কোমর দুলিয়ে এরইমধ্যে সকলের নজর কেড়ে নিয়েছেন অভিনেত্রী নোরা ফাতেহি। ক্রোয়েশিয়ার সমর্থক নোরা। লুকা মদ্রিচের অন্ধভক্ত তিনি।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।