ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ডিরেক্টরস গিল্ডের নির্বাচন ৫ সেপ্টেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
ডিরেক্টরস গিল্ডের নির্বাচন ৫ সেপ্টেম্বর কাওসার চৌধুরী ও আমজাদ হোসেন

নাট্য পরিচালকদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের দ্বিবার্ষিক নির্বাচন আগামী ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে। শনিবার (১৪ জুলাই) নির্বাচনী তফসিল ঘোষণা করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন আমজাদ হোসেন। কমিশনার হিসেবে আছেন মামুনুর রশীদ ও কাওসার চৌধুরী।

৫ সেপ্টেম্বর (বুধবার) রাজধানীর সেগুন বাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে সকাল ৯টা ভোটগ্রুহণ শুরু হবে। চলবে বিকেল ৫টা পর্যন্ত।

তফসিলে বলা জানানো হয়, মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে ১ থেকে ৪ আগস্ট প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় আগামী ৬ আগস্ট রাত ৮টা। ডিরেক্টরস গিল্ডের নিকেতনের কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে।

মনোনয়নপত্র বাছাই ও প্রাথমিক প্রার্থী তালিকা প্রকাশ করা হবে ৮ আগস্ট। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ১১ আগস্ট রাত ৮টা পর্যন্ত। ১২ আগস্ট চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১১টি পদে ২০ জন প্রার্থী নির্বাচিত হবেন।

৫ সেপ্টেম্বর (বুধবার) সেগুন বাগিচায় অবস্থিত শিল্পকলা একাডেমিতে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। এবার ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হবে ১০ সেপ্টেম্বর।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, জুলাই ১৪, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।