ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আমার আচরণ বাবার মতো: ত্রিশালা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৫ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
আমার আচরণ বাবার মতো: ত্রিশালা সঞ্জয় দত্ত ও ত্রিশালা দত্ত

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারকারা ভক্তদের সঙ্গে নানাভাবে যোগাযোগ স্থাপন করেন। সেটিকে আরও সহজ করে দিতে সম্প্রতি ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’ নামে একটি নতুন ফিচার চালু করেছে ইনস্টাগ্রাম। যা ব্যবহার করে যে কেউ তার পছন্দের মানুষকে যেকোনো প্রশ্ন জিজ্ঞেস করতে পারবেন।

সম্প্রতি ‘আস্ক মি অ্যানি কোয়েশ্চেন’ নামক ফিচারটি ব্যবহার করে বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশালা দত্ত তার ভক্তদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন।

সেখানে ত্রিশালাকে একজন প্রশ্ন করেছেন, সঞ্জয় দত্তের মেয়ে হিসাবে তার অনুভূতি কেমন?  জবাবে ত্রিশালা বলেন, ‘সত্যি বলতে, আমার অনুভূতি একদম স্বাভাবিক।

তিনি অন্য বাবাদের মতোই। আমি যখন তার সঙ্গে থাকি, আমি অনুভব করি আমার বাবার সঙ্গেই আছি। ঠিক আপনি আপনার বাবার সঙ্গে থাকার সময় যেমনটি অনুভব করেন। ’

অন্য আরেকটি প্রশ্নের উত্তরে ত্রিশালা জানান, সঞ্জয় দত্ত খুব মজার মানুষ। পাশাপাশি সঞ্জয় দত্তের জ্ঞানের প্রশংসাও তিনি করেছেন।

ত্রিশালাকে আরও জিজ্ঞেস করা হয় তিনি বাবা ও মায়ের মধ্যে কার মতো হয়েছেন। সঞ্জয়কন্যা বলেন, আমার আচরণ ও মানসিকতা বাবার মতো। নম্রতা ও ভালোবাসার দিক থেকে আমি মায়ের মতো।

ত্রিশালা কিছুদিন আগে মনোবিজ্ঞানে মাস্টার্স সম্পন্ন করেছেন। তিনি সঞ্জয় দত্তের প্রথম স্ত্রী রিচা শর্মার মেয়ে। ১৯৯৬ সালে ব্রেন টিউমারের সঙ্গে যুদ্ধ করে রিচা পৃথিবী থেকে বিদায় নেন। এরপর থেকে যুক্তরাষ্ট্রে নানির কাছে বড় হয়েছেন ত্রিশালা।

এদিকে, সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে। সর্ব মহলে এটি প্রশংসা পাচ্ছে। তবে এর গল্পে ত্রিশালা ও রিচা কথা বলা হয়নি।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।