ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মৃত অজিদকে জীবিত খুঁজে পেয়েছেন আদিবা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০১ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
মৃত অজিদকে জীবিত খুঁজে পেয়েছেন আদিবা! 'খুঁজে ফিরি আপনায়' নাটকের একটি দৃশ্যে জোভান ও তিশা

আহসান আলমগীরের রচনায় দীপু হাজরা নির্মাণ করেছেন নাটক ‘খুঁজে ফিরি আপনায়’। নেপালে চিত্রায়িত নাটকটিতে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান, তানজিন তিশা, তানভীর ও প্রসূন আজাদ।

‘খুঁজে ফিরি আপনায়’র গল্পে দেখা যাবে, এক বছর আগে হানিমুনে নেপালে গিয়ে পাহাড় থেকে পড়ে মারা যান অজিদ। বছরপূর্তিতে তাকে স্মরণ করতে স্ত্রী আদিবা আবারও নেপালে যায়।

হঠাৎ আদিবার মনে বিশ্বাস জাগে, অজিদ এখনও জীবিত!'খুঁজে ফিরি আপনায়' নাটকের একটি দৃশ্যে তানভীর ও প্রসূনতাই নেপালের সবখানে অজিদকে খুঁজতে শুরু করেন তিনি। খুঁজতে খুঁজতে ঠিকই একদিন অজিদকে জীবিত অবস্থায় পান আদিবা। তবে একা না, সঙ্গে রয়েছেন অজিদের বিয়ে করা নতুন স্ত্রী নেপালের মেয়ে সাবিনাও। এই নিয়ে অজিদের মুখোমুখি হন আদিবা। কিন্তু অজিদ আদিবাকে কিছুতেই চিনতে পারেন না। তিনি বলেন, ‘আমি অজিদ নই, আমি লুই’। এমন কথা শুনে আদিবার মাথায় আকাশ ভেঙ্গে পড়ে। এখন তিনি কী করবেন তা ভেবে উঠতে পারেন না! এমনই রহস্য নিয়ে এগিয়ে যাবে নাটকটির গল্প।

বাঁধন ড্রিম ভিশনের ব্যানারে নির্মিত ‘খুঁজে ফিরি আপনায়’ শনিবার (১৪ জুলাই) রাত ৮ টায় আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১০৫৬ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad