[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৫ শ্রাবণ ১৪২৫, ২০ জুলাই ২০১৮

bangla news

আগাম জামিন নিয়ে বিয়ে করলেন মিঠুনপুত্র

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৭-১০ ৮:১৯:৪৪ পিএম
মহাক্ষয়-মাদালসা দম্পতি

মহাক্ষয়-মাদালসা দম্পতি

অনেক নাটকীয়তার পর বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মহাক্ষয় চক্রবর্তী মিমো। আগাম জামিন নিয়ে মঙ্গলবার (১০ জুলাই) অভিনেত্রী মাদালসা শর্মার সঙ্গে অনেকটা গোপনীয়ভাবেই সাতপাকে বাঁধা পড়েন তিনি।

বিয়েতে মিমো পড়েছিলেন সোনালি রঙের শেরওয়ানি। আর লাল ও সোনালি রঙের পোশাকে সেজেছিলেন মাদালসা। 

এদিন বিকেলে বিয়ের তিনটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে বিষয়টি সবাইকে জানান মিমো। তিনি ক্যাপশনে লিখেন, ‘লেডিস অ্যান্ড জেন্টেলমেন, মি. অ্যান্ড মিসেস চক্রবর্তী’।

মহাক্ষয়-মাদালসা দম্পতিকনে মাদালসা শর্মা নির্মাতা সুবাস শর্মা ও অভিনেত্রী শিলা শর্মার মেয়ে। 

অভিনেতা মিঠুন চক্রবর্তী ও যোগিতা বালি দম্পতির ছেলে মিমোর বিরুদ্ধে ধর্ষণ, গর্ভপাত ও নির্যাতনের অভিযোগ আনেন এক ভোজপুরী অভিনেত্রী। এ নিয়ে ২ জুলাই মিমোর বিরুদ্ধে মামলাও করেন তিনি।

বিয়ের মণ্ডপে মহাক্ষয়-মাদালসা আগে থেকেই মহাক্ষয়ের বিয়ের দিনক্ষণ ঠিক ছিল। সে অনুযায়ী গত ৭ জুলাই ভারতের তামিলনাড়ু রাজ্যের নীলগিরি জেলার উটির বিলাসবহুল এক হোটেলে গাঁটছড়া বাঁধার কথা ছিল তার। কিন্তু বিয়ের অনুষ্ঠানে পুলিশের হানা সবকিছু পণ্ড করে দেয়। বেঁকে বসেন কনে মাদালসা। তখনই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নেন তিনি। তবে হুট করে মঙ্গলবার বিয়ে করে সবাইকে চমকে দিলেন এই নবদম্পতি।

বিয়ের মণ্ডপে মহাক্ষয়-মাদালসা এদিন সকালে বিয়ের জন্য দিল্লি হাইকোর্ট থেকে মহাক্ষয় ও তার মা যোগিতা আগাম জামিন পান। তবে এর আগে মুম্বাই হাইকোর্টে মহাক্ষয়ের জামিনের আবেদন করা হয়। কিন্তু মুম্বাই হাইকোর্ট এই জামিনের আবেদন দিল্লি হাইকোর্টে করার আদেশ দেন।

বাংলাদেশ সময়: ২০১৮ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa