ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মহরতের চার বছর পর মুক্তি পাচ্ছে মৌসুমীর সিনেমা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
মহরতের চার বছর পর মুক্তি পাচ্ছে মৌসুমীর সিনেমা 'রাত্রির যাত্রী' সিনেমার একটি দৃশ্যে মৌসুমী ও মিলন

২০১৪ সালের ২০ অক্টোবর এফডিসিতে অনুষ্ঠিত হয়েছিল হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘রাত্রির যাত্রী’ সিনেমার মহরত। চার বছর পর আসন্ন কোরবানি ঈদে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে বলে জানিয়েছেন এই নির্মাতা।

সিনেমাটির শুটিং ২০১৫ সালে শুরু হয়ে শেষ হয় চলতি বছরের শুরুতে। সম্প্রতি চিত্রনায়িকা মৌসুমী ও অভিনেতা আনিসুর রহমান মিলন অভিনীত সিনেমাটি জমা পড়ে সেন্সর বোর্ডে।

সোমবার (৯ জুলাই) এটি সেন্সর বোর্ডে প্রদর্শিত হয়। কর্তন ছাড়াই মঙ্গলবার (১০ জুলাই) সিনেমাটিকে দেওয়া হয় ছাড়পত্র।

এদিন পরিচালক হাবিবুর রহমান হাবিব বাংলানিউজকে বলেন, নানা কারণে ‘রাত্রির যাত্রী’ শেষ করতে বেগ পেতে হয়েছে। তাই এতো সময় লেগেছে। তবে সব শঙ্কা কাটিয়ে আমরা সিনেমাটি শেষ করতে পেরেছি এটাই খুশির বিষয়। আজ সেন্সর বোর্ডের ছাড়পত্র হাতে পেলাম।

সিনেমাটি মুক্তি প্রসঙ্গে হাবিব বলেন, আমাদের টার্গেট হচ্ছে আসন্ন কোরবানি ঈদে মুক্তি দেব। সে অনুযায়ী এখন প্রস্তুতি নেব। 'রাত্রির যাত্রী'র একটি দৃশ্যে এটিএম শামসুজ্জামান ও রেবেকা‘রাত্রির যাত্রী’ গল্পে দেখা যাবে, এক রাতে কমলাপুর রেলওয়ে স্টেশনে বিশেষ একজনের টানে ছুটে আসেন এক নারী। কিন্তু তার অপেক্ষা আর শেষ হয় না। ক্রমেই নানা জটিলতার মধ্যে পড়ে যান তিনি।

সিনেমাটিতে আরও অভিনয় করছেন এটিএম শামসুজ্জামান, রেবেকা, মারজুক রাসেল, সালাহউদ্দিন লাভলু, শহীদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, সোনিয়া হোসেন, শিমুল খানসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।