ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

রণবীরকে নিয়ে আরও পাঁচ সিনেমা বানাবেন হিরানি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৩ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
রণবীরকে নিয়ে আরও পাঁচ সিনেমা বানাবেন হিরানি! রাজকুমার হিরানী ও রণবীর কাপুর

মুক্তির দ্বিতীয় সপ্তাহেই রণবীর কাপুর অভিনীত ‘সঞ্জু’ সিনেমার গায়ে লেগেছে ব্লকবাস্টারের তকমা। এখন পর্যন্ত বক্সঅফিসে সিনেমাটির আয় দাঁড়িয়েছে ২৭১ কোটি রুপি। কয়েকদিনের মধ্যে এটি প্রবেশ করতে যাচ্ছে ৩শ’ কোটির ক্লাবে।

এদিকে ‘সঞ্জু’ সিনেমার পরিচালক রাজকুমার হিরানি আবারও রণবীরকে নিয়ে সিনেমা বানাচ্ছেন, এমন গুঞ্জন বইছে বলিউড পাড়ায়।

ভারতীয় গণমাধ্যমের একটি সূত্র জানিয়েছেন, ‘সঞ্জু’ সিনেমার প্রচারণার সময় রণবীর হিরানির সঙ্গে পুনরায় অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছিলেন।

তখন রণবীর হিরানিকে প্রশ্ন করেন, তাকে নিয়ে এই পরিচালক কয়টি সিনেমা নির্মাণ করতে চান? উত্তরে ‘থ্রি ইডিয়টস’খ্যাত নির্মাতা বলেন, ‘তোমাকে নিয়ে আমি আরও ৫টি সিনেমা করব’।

হিরানি এর আগে সঞ্জয় দত্তকে নিয়ে নির্মাণ করেছিলেন ‘মুন্নাভাই এমবিবিএস’ ও ‘লাগে রাহো মুন্নাভাই’ এবং আমির খানকে নিয়ে ‘থ্রি ইডিয়টস’ ও ‘পিকে’। ‘পিকে’তে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন রণবীর কাপুরও।

‘সঞ্জু’ বলিউড তারকা সঞ্জয় দত্তের জীবনের উত্থান-পতনের নানা ঘটনা নিয়ে নির্মিত। জীবনের বিপদ, লড়াকু মানসিকতা, কারাবন্দি সময়, সন্ত্রাসের অভিযোগ, মাদকাসক্তিসহ এই তারকার সবকিছুই থাকছে সিনেমাটিতে।

রণবীর ছাড়াও এতে অভিনয় করেছেন মনীষা কৈরালা, পরেশ রাওয়াল, দিয়া মির্জা, আনুশকা শর্মা প্রমুখ। ‘সঞ্জু’ গত ২৯ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, জুলাই ১০, ২০১৮
জেআইএম/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।