ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

১০ কোটির ঘরে ‘অপরাধী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ৮, ২০১৮
১০ কোটির ঘরে ‘অপরাধী’ 'অপরাধী' গানের পোস্টার

প্রথমবার বাংলাদেশি কোনও গানের ভিডিও ইউটিউবে ১০ কোটি ভিউ পার করল। এই মাইলফলক অতিক্রম করেছে সাম্প্রতিক আলোচিত গান ‘অপরাধী’। প্রতিবেদনটি লেখার সময় পর্যন্ত গানটির ভিউ ১০ কোটি ১৩ লাখেরও বেশি।

যেখানে বাংলাদেশি কোনও গানের ভিডিও এখন পর্যন্ত ৫ কোটি ভিউ অতিক্রম করতে পারেনি। সেখানে ‘অপরাধী’র ১০০ মিলিয়ন ভিউ পার করে রেকর্ড গড়েছে।

গানটি এতোটাই জনপ্রিয়তা পেয়েছে যে, সাধারণ মানুষ থেকে শুরু করে জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড়দেরও গাইতে শোনা গেছে। শুধু বাংলাদেশই নয়, দেশের বাইরেও এই গানটি ব্যাপক সাড়া ফেলেছে। ভারতে কেউ কেউ হিন্দি ভাষাতে অনুবাদ করে গানটি গেয়েছেন। আবার অনেকে ‘অপরাধী’ গানের পাল্টা উত্তর দিয়েও গান বেঁধেছেন।

ঈগল মিউজিকের ব্যানারে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন নেত্রকোনার ছেলে আরমান আলিফ। কণ্ঠ দেওয়ার পাশাপাশি গানটির গীতিকার ও সুরকার তিনি নিজেই। সংগীতায়োজন করেছেন অঙ্গুর মাহমুদ। মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরী।

** 'অপরাধী' গানের ভিডিও লিংকবাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।