ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এবার ঋত্বিকের গানে নাচলেন ড্যান্সিং আংকেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৯ ঘণ্টা, জুলাই ৬, ২০১৮
এবার ঋত্বিকের গানে নাচলেন ড্যান্সিং আংকেল ঋত্বিক রোশান ও সঞ্জীব শ্রীবাস্তব

কিছুদিন আগে একটি বিয়ের অনুষ্ঠানে গোবিন্দ অভিনীত ‘খুদগারজ’ ছবির ‘আপকে আজানে সে’ গানের তালে হুবুহু নেচে জনপ্রিয় হয়ে গিয়েছেন সঞ্জীব শ্রীবাস্তব নামে এক ব্যক্তি।

তার সেই নাচের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায় সেটি। এমনকি গোবিন্দ নিজেও সঞ্জীবের নাচের প্রশংসা করে এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আমি নিজেও হয়তো তার (সঞ্জীব শ্রীবাস্তব) মতো ভালো নাচতে পারিনি।

মাঝে দেড় মাসের বিরতি নিয়ে এবার নতুন একটি নাচের ভিডিও নিয়ে ফিরেছেন সঞ্জীব। তবে এবার গোবিন্দ নয়, বলিউড সুপারস্টার ঋত্বিক রোশান অভিনীত ‘কাহো না পেয়ার হ্যায়’ ছবির টাইটেল গানে নেচেছেন সঞ্জীব। আগেরটির মতো এবারও ভাইরাল হয়ে গেছে তার সেই ভিডিও।

সঞ্জীব শ্রীবাস্তব ও গোবিন্দনিজের ভিডিওটি টুইটারে শেয়ার করে সঞ্জীব শ্রীবাস্তব লিখেছেন, ‘নাচের মহাদেব হৃতিক রোশনকে সমর্পণ করলাম। ’

সঞ্জীব শ্রীবাস্তব মধ্যপ্রদেশের বিদিশার একটি কলেজের প্রফেসর। কলেজে শিক্ষকতার পাশাপাশি তিনি নাচতেও ভালোবাসেন। পাশাপাশি, তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে ‘ডাব্বু সঞ্জীব’ নামে।

** ‘কাহো না পেয়ার হ্যায়’ গানে সঞ্জীব শ্রীবাস্তবের নাচ

বাংলাদেশ সময়: ১৩৩৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।