ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘সঞ্জু’ নিয়ে খুশি নন সঞ্জয় কন্যা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, জুলাই ৫, ২০১৮
‘সঞ্জু’ নিয়ে খুশি নন সঞ্জয় কন্যা! ছবি: সংগৃহীত

গত ২৯ জুন মুক্তি পেয়েছে বলিউড সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’। মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড গড়ছে ছবিটি। দর্শক-সমালোচকদের কাছ থেকেও প্রশংসা পাচ্ছে এটি।

কিন্তু বাবার বায়োপিক নিয়ে নাকি মোটেও খুশি নন সঞ্জয়ের মেয়ে ত্রিশলা দত্ত। আর এ কারণেই এখনও পর্যন্ত ছবিটি নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি।

  

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যমগুলো প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ‘সঞ্জু’তে সঞ্জয়ের প্রথম স্ত্রী ও ত্রিশলার মা রিচা শর্মার কোনো অংশ দেখানো হয়নি। শুধু তাই নয়, ছবিটির কোথাও তাদের দু’জনের কথা উল্লেখও করা হয়নি।

এছাড়া এতে সঞ্জয়ের দ্বিতীয় স্ত্রী রিয়া পেল্লাইয়েরও কোনো ঘটনা দেখানো হয়নি। শুধু তৃতীয় স্ত্রী মান্যতা ও তার যমজ সন্তান শেহরান এবং ইকরার ঘটনা দেখানো হয়েছে। আর এই বিষয়টি নিয়ে মোটেও খুশি নন সঞ্জয় কন্যা।

রাজকুমার হিরানী পরিচালিত এবং বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ‘সঞ্জু’তে প্রধান চরিত্রে অভিনয় করেছেন রণবীর কাপুর। আরও রয়েছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, দিয়া মির্জা, কারিশমা তান্না, সোনম কাপুর, আনুশকা শর্মা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।